• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

গুলশানে রিকশায় ধাক্কা দিয়ে গাড়ি ফেলে পালালেন তরুণী

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১, ০৬:২৪ পিএম

গুলশানে রিকশায় ধাক্কা দিয়ে গাড়ি ফেলে পালালেন তরুণী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর গুলশানে বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে রিকশা ও একটি প্রাইভেটকারে ধাক্কা দিয়েছেন এক তরুণী। এতে রিকশাচালকসহ আহত হয়েছেন দুইজন। তবে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই ওই তরুণী তার গাড়ি ফেলে পালিয়ে যান।

রিকশাচালককে গুলশানের শাহাবুদ্দিন মেডিকেলে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তাৎক্ষণিকভাবে আহতদের নামপরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার (১৭ নভেম্বর) রাত ৮টার দিকে গুলশান-২-এর বিএফসির মোড়ের পাশে একটি গাড়ি আচমকা রিকশাকে সজোরে ধাক্কা দেয়। এতে রিকশাচালক ও এর আরোহী নারী সন্তানসহ পড়ে যান। সেখান থেকে বের হওয়ার সময় আরেকটি প্রাইভেটকারেও ধাক্কা দেয় ওই গাড়ি। তখন আশপাশের লোকজন এসে গাড়িটি থামান। কিন্তু ভেতর থেকে একজন তরুণী বের হয়ে, পালিয়ে যান। ধাক্কা দেয়া গাড়িতে থাকা তরুণী ‘মদ্যপ অবস্থায় ছিলেন।

গুলশান জোনের সহকারী কমিশনার (এসি) নিউটন গণমাধ্যমকে জানান, অভিযুক্ত তরুণী দুর্ঘটনার পর গাড়ি ফেলে পালিয়েছেন। তবে তার গাড়ি ও কাগজপত্র জব্দ করা হয়েছে। এ নিয়ে কেউ অভিযোগ করলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, ‌‘গাড়িচালক ওই নারী মদ্যপ অবস্থায় ছিলেন কি না, তা এখনও নিশ্চিত হতে পারিনি। তবে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে বিষয়টি পরবর্তীতে বলা যাবে। ওই তরুণীর গাড়ি আমাদের থানায় আছে।

নূর/এএমকে

আর্কাইভ