• ঢাকা মঙ্গলবার
    ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সাংবাদিক হত্যাচেষ্টার মামলায় ২ আসামি গ্রেফতার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৭:৩৪ পিএম

সাংবাদিক হত্যাচেষ্টার মামলায় ২ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজশাহীতে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) কার্যালয়ে লাইভ চলাকালে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় দুই আসামি গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৯ সেপ্টেম্বর) ভোরে রাজধানীর মোহাম্মদপুর থেকে তাদের গ্রেফতার করা হয়। রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (১৮ সেপ্টেম্বর) রাতে রাজপাড়া থানা পুলিশ ঢাকার মোহাম্মদপুরে অভিযান চালায়। এ সময় এ দুজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জীবন এজাহারভুক্ত ২ নম্বর এবং সবুর ৭ নম্বর আসামি।

জানা গেছে, গত ৫ সেপ্টেম্বর সকালে বিএমডিএ কার্যালয়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে কর্মকর্তা-কর্মচারীদের হামলায় আহত হন এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাপারসন রুবেল ইসলাম। পরে এ হামলার ঘটনায় গত ৫ সেপ্টেম্বর রাতে বিএমডিএ নির্বাহী পরিচালক মো. আবদুর রশিদসহ সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরও ৮ থেকে ১০ জনকে আসামি করে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা করেন ভুক্তভোগী সাংবাদিক বুলবুল হাবিব।

এ বিষয়ে পুলিশ কমিশনার আবু কালাম বলেন, তথ্যপ্রযুক্তির মাধ্যমে আসামিদের অবস্থান শনাক্ত করার পর রোববার রাতে রাজধানীর মোহাম্মদপুরে অভিযান চালায় রাজপাড়া থানার একটি দল। সেখানে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের রাজশাহীতে নিয়ে আসা হয়েছে।

জেডআই/

আর্কাইভ