• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে প্রধানমন্ত্রীর ২৬ অক্টোবরের অনুষ্ঠান স্থগিত

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২, ০৭:২৩ পিএম

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে প্রধানমন্ত্রীর ২৬ অক্টোবরের অনুষ্ঠান স্থগিত

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কারণে দুর্যোগপূর্ণ আবহাওয়া বিরাজমান দেশে। চলছে ৭ নম্বর বিপদ সংকেত। এই অবস্থায় স্থগিত করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২৬ অক্টোবরের অনুষ্ঠান। সোমবার (২৪ অক্টোবর) বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) পরামর্শক আবদুল কাদের খান সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে আগামী ২৬ অক্টোবরের প্রধানমন্ত্রীর অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। এদিন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চলের আওতাধীন বিভিন্ন অবকাঠামো ও শিল্পকারখানার উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা ছিল। কিন্তু প্রাকৃতিক এই দুর্যোগের ফলে প্রধানমন্ত্রীর অনুষ্ঠানটি স্থগিত করা হয়েছে।

আবদুল কাদের জানান, পরবর্তীতে প্রধানমন্ত্রীর অনুষ্ঠানের নতুন তারিখ নির্ধারণ করে গণমাধ্যমকে জানিয়ে দেওয়া হবে। অনুষ্ঠান স্থগিতের ফলে সংশ্লিষ্ট সবার অনাকাঙ্ক্ষিত অসুবিধার জন্য বেজার পক্ষ থেকে দুঃখ প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, বিশেষ অর্থনৈতিক অঞ্চলে একসঙ্গে বাণিজ্যিক উৎপাদনের জন্য ১৪টি শিল্পকারখানা ও ২৯টি কারখানার নির্মাণ কাজ শুরু হচ্ছে। আগামী বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার এসব ইপিজেডে শিল্পকারখানা ও অবকাঠামোর উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপনের কথা ছিল।

এআরআই

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ