• ঢাকা বুধবার
    ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

রাজধানীজুড়ে র‌্যাবের চেকপোস্ট-দেহ তল্লাশি, প্রস্তুত হেলিকপ্টার

প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২, ১০:৪১ পিএম

রাজধানীজুড়ে র‌্যাবের চেকপোস্ট-দেহ তল্লাশি, প্রস্তুত হেলিকপ্টার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ঢাকাতে আগামী ১০ ডিসেম্বর বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে যে কোনো ধরনের নাশকতা রুখতে গোয়েন্দা নজরদারি জোরদার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাতে র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন।

কমান্ডার খন্দকার আল মঈন বলেন, আসন্ন ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে রাজধানীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে র‌্যাব। যে কোনো ধরনের বিশৃঙ্খলা, নাশকতা রোধ ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‌্যাবের গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে।

তিনি বলেন, জনগণের নিরাপত্তা ও জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে র‌্যাবের নিয়মিত টহল কার্যক্রম জোরদার করা হয়েছে। সেই ধারাবাহিকতায় রাজধানীর গুরুত্বপূর্ণ স্থাপনা, স্থান ও প্রবেশপথসহ দেশের বিভিন্ন স্থানে র‌্যাবের চেকপোস্টে নিয়মিত তল্লাশি কার্যক্রম চলমান রয়েছে।

আরও পড়ুন: বিএনপি নেতা আমান ও জুয়েল জামিনে মুক্ত

এই র‌্যাব কর্মকর্তা বলেন, অনলাইনে মিথ্যা তথ্য ও গুজব ছড়ানোর মাধ্যমে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টা প্রতিহত করতে র‌্যাবের সার্বক্ষণিক সাইবার নজরদারি অব্যাহত রয়েছে। এ ছাড়া যে কোনো উদ্ভুত পরিস্থিতি নিয়ন্ত্রণে র‌্যাবের স্পেশাল ফোর্স, ডগ স্কোয়াড, বোম্ব ডিস্পোজাল ইউনিট ও হেলিকপ্টার সার্বক্ষণিক প্রস্তুত রয়েছে।

এসএ/এএল

আর্কাইভ