• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

গৃহকর্তার আত্মহত্যা

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩, ০৬:৫৮ পিএম

গৃহকর্তার আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর সবুজবাগে একটি বাসায় রাহেল ইসলাম (২৫) নামে একজন রিকশাচালক আত্মহত্যা করেছেন।

বুধবার দিবাগত রাত ১টার দিকে সবুজবাগের দাসপাড়া হরেকৃষ্ণ মণ্ডলের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তদন্ত প্রতিবেদনে সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল আউয়াল উল্লেখ করেন, টিনশেড বাড়িটিতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন রাহেল ইসলাম। তিনি পেশায় রিকশাচালক। ঋণের কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় বুধবার দিবাগত রাত ১টার দিকে ঘরের আড়ায় রশি পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন। স্ত্রীসহ স্বজনরা তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। তার বাড়ি সুনামগঞ্জের ছাতক উপজেলার রোকনতাজ গ্রামে। বাবার নাম নজরুল ইসলাম।

গ্রামের প্রতিবেশী জানান, তারা সবুজবাগে পাশাপাশি এলাকাতে থাকেন। স্ত্রী নুরজাহান ও একমাত্র মেয়ে নুসরাতকে নিয়ে দাসপাড়ার ওই বাসায় ভাড়া থাকতেন রাহেল। তিনি ১৫-২০ হাজার টাকা ঋনগ্রস্ত ছিলেন। রাতে পরিবারের সবাই খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। মাঝরাতে নুরজাহানের ঘুম ভাঙলে দেখেন, রুমের ভেতরেই আড়ায় গলায় ফাঁস দিয়ে ঝুলছেন। তখন তার চিৎকার শুনে বাড়িওয়ালসহ লোকজন জড়ো হয়ে তাকে মৃগদা হাসপাতপলে নিয়ে যান।

 

 

এনএমএম/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ