• ঢাকা শুক্রবার
    ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

ইজতেমায় ৭ মুসল্লির মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ০৬:৫৮ পিএম

ইজতেমায় ৭ মুসল্লির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

টঙ্গীতে প্রথম পর্বের ইজতেমা ময়দানে শনিবার (১৪ জানুয়ারি) বিকাল পর্যন্ত আরও চার মুসল্লির মৃত্যু হয়েছে। এ নিয়ে সাতজন মুসল্লির মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন আয়োজক কমিটির সদস্য ও মিডিয়া সমন্বয়ক মুফতি জহির ইবনে মুসলিম। 

মৃতরা হলেন— খুলনা জেলার ডুমুরিয়া থানার মলমদিয়া গ্রামের মোবারক হোসেন খানের ছেলে মোফাজ্জল হোসেন খান (৭০), ঢাকা কেরানীগঞ্জের হাজী হাবিবুল্লাহ হবি (৬৮), চট্টগ্রাম সদরের রাউজান এলাকার আ. রশিদ মিয়ার ছেলে আ. রাজ্জাক (৭০) ও নরসিংদীর মনোহরদীর মাছিমপুর গ্রামের মৃত রহমতুল্লার ছেলে হাবিবুর রহমান (৭০)।

এর আগে ঢাকার যাত্রাবাড়ী এলাকার আক্কাস আলি সিকদার (৫০), সিলেটের জৈন্তাপুরের নুরুল হক (৬৩) ও গাজীপুরের ভিরুলিয়ার তৈয়ব আবু তালেব (৯০) মারা যান।

মৃতদের মধ্যে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বার্ধক্যজনিত কারণে তাবলিগ জামায়াতের গাজীপুর মারকাজের শুরা সদস্য তৈয়ব আবু তালেব মারা যান। আর নুরুল হক অ্যাজমা রোগে ভুগছিলেন। সকালে ইজতেমা ময়দানের ৬২ নম্বর খিত্তায় অবস্থানকালে নুরুল হকের শ্বাসকষ্ট দেখা দেয় এবং এর কিছু সময়ের মধ্যেই তিনিও মারা যান। ওই দিন দুপুরে ইজতেমা ময়দানে জানাজা শেষে দুজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।  

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ