• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সময় টিভির ক্যামেরা পার্সনের ওপর বিএনপির হামলার অভিযোগ

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩, ০৩:৪৫ এএম

সময় টিভির ক্যামেরা পার্সনের ওপর বিএনপির হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ সমাবেশের সংবাদ সংগ্রহে গেলে সময় টিভির এক ক্যামেরা পার্সনের ওপর বিএনপির নেতাকর্মীরা হামলা করেছেন বলে অভিযোগ উঠেছে। হামলার সময় ড্রোন ক্যামেরা ভেঙে দেওয়া, মোবাইল ফোন, ক্রেডিট ও ডেবিট কার্ডসহ মূল্যবান সরঞ্জামাদি ছিনিয়ে নেওয়া হয়েছে বলেও অভিযোগ তুলেছেন ওই ক্যামেরা পার্সন।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে নয়াপল্টনে এ ঘটনা ঘটে। হামলার শিকার সময় টিভির ক্যামেরা পার্সনের নাম মোবারক হোসেন শুভ।

এ বিষয়ে সময় টিভির সাংবাদিক আহমেদ সালেহীন বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে বিএনপির নেতাকর্মীদের মারধরের শিকার হয়েছেন সময় টিভির ক্যামেরা পার্সন মোবারক হোসেন শুভ। এসময় হামলাকারীরা তার ড্রোন ক্যামেরা ভেঙে দেয়। এছাড়া মোবাইল ফোন, ক্রেডিট ও ডেবিট কার্ডসহ মূল্যবান সরঞ্জামাদি ছিনিয়ে নিয়ে যায়।

সালেহীনের অভিযোগ, সমাবেশে অংশ নেওয়া বিএনপির কামরাঙ্গীরচর এলাকার মনির চেয়ারম্যান ও থানা বিএনপির সাধারণ সম্পাদক নাইমের অনুসারীরা পরিকল্পিতভাবে এই হামলা চালায়।

এই বিষয়ে জানতে চাইলে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান ঢাকা পোস্টকে বলেন, বিষয়টি আমি বিএনপি স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় ও চেয়ারপার্সনের উপদেষ্টা আমানউল্লাহ আমানকে অবহিত করেছি। তাৎক্ষণিক সমাবেশ স্থল থেকে চেয়ারম্যান মনিরকে ডাকা হয়েছিল। দলের সিনিয়র নেতারা বলেছেন, এ বিষয়ে তারা ব্যবস্থা নেবেন।

আর্কাইভ