• ঢাকা বৃহস্পতিবার
    ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ইন্সপেক্টর পদে ৩১ পুলিশ কর্মকর্তার পদোন্নতি

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৩, ০৪:৩৮ পিএম

ইন্সপেক্টর পদে ৩১ পুলিশ কর্মকর্তার পদোন্নতি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

পুলিশের ইন্সপেক্টর পদে পদোন্নতি পেয়েছেন ৩১ কর্মকর্তা। বৃহস্পতিবার (৩০ মার্চ) পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের স্বাক্ষর করা এক প্রজ্ঞাপনে এ পদোন্নতির কথা জানানো হয়।

সাব-ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) থেকে ১১ জন ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদে, সাব-ইন্সপেক্টর অব পুলিশ (সশস্ত্র) থেকে ১৬ জন ইন্সপেক্টর অব পুলিশ (সশস্ত্র) পদে এবং পুলিশ সার্জেন্ট থেকে ইন্সপেক্টর অব পুলিশ (শহর ও যানবাহন) পদে চারজন‌ পদোন্নতি পেয়েছেন।

পুলিশের ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে পদোন্নতি পাওয়া ১১ জন হলেন- মো. নজরুল ইসলাম (আরএমপি), টিপু সুলতান (কেএমপি), মঞ্জু চাঁদ মণ্ডল (শিল্প পুলিশ), নাহিদ হোসেন (ডিএমপি), মুন্সী রাসেল হোসেন (এসবি), ইকবাল হোসেন (এসবি), মাসুম বিল্লাহ (কেএমপি), সজল খান (ঢাকা), ইন্দ্রজিত মল্লিক (সাতক্ষীরা), মেহেদী হাসান (ডিএমপি) ও আনোয়ার হোসেন (ময়মনসিংহ)।

পুলিশের ইন্সপেক্টর (সশস্ত্র) পদে পদোন্নতি পাওয়া ১৬ জন হলেন- নুর উদ্দিন আল মাসুদ সরকার (গাইবান্ধা), শাহাদুল ইসলম মণ্ডল (নারায়ণগঞ্জ), দেলোয়ার হোসেন (বরগুনা), মাসুম হোসেন (আরআরএফ-বরিশাল), কামাল হোসেন শিকদার (বরগুনা), জাহাঙ্গীর হোসেন (ঝালকাঠি), হাফিজুর রহমান (নওগাঁ), সফিকুল ইসলাম খান (ময়মনসিংহ), শেখ মুজিবুর রহমান (সাতক্ষীরা) ও মো. মজিবুর রহমান (চট্টগ্রাম)। শামীম সরদার (আরআরএফ-বরিশাল), মো. মহসিন (ঝালকাঠি), মো. আসাদুজ্জামান প্রধান (এন্টি টেররিজম ইউনিট), আমিনুর রহমান (র‌্যাব-৬, খুলনা), আবুল বাশার (এন্টি টেররিজম ইউনিট), নিতাই চন্দ্র দাস (গাইবান্ধা),

সার্জেন্ট থেকে পদোন্নতি পাওয়া চারজন হলেন- আল মামুন মুন্সী (ফরিদপুর), মো. কামরুজ্জামান (ডিএমপি), মো. সিরাজুল ইসলাম (সিএমপি) ও মোহাম্মদ মাহমুদুর রহমান (সিএমপি)।

 

এএল/

আর্কাইভ