• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শাহজালালে ১৬৭২ পিস ইয়াবাসহ আটক ১

প্রকাশিত: মে ২১, ২০২৩, ০২:২২ এএম

শাহজালালে ১৬৭২ পিস ইয়াবাসহ আটক ১

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১৬৭২ পিস ইয়াবাসহ মো সোহেল রানা নামে এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দরে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

শনিবার ( ২০ মে) সন্ধ্যায় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

তিনি জানান, যাত্রী মো: সোহেল রানা বেসরকারি এয়ারলাইন্স এয়ার অ্যাস্ট্রার মাধ্যমে সকাল ৯টা ৩৫ মিনিটে কক্সবাজার থেকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। গোপন তথ্যের ভিত্তিতে যাত্রীকে সনাক্ত করে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অফিসে আনা হয়। এরপর যাত্রীর কাছে কোন সামগ্রী রয়েছে কিনা জানতে চাইলে প্রথমে তিনি অস্বীকার করেন। এরপর বিশদ জিজ্ঞাসাবাদে যাত্রীর পেটের ভেতরে ইয়াবা রয়েছে বলে স্বীকার করেন।

জিয়াউল হক আরও জানান, এরপর যাত্রী তার পেটের ভেতর থেকে প্রাকৃতিক উপায়ে ১৬৭২ পিস ইয়াবা বের করে দেন। ইয়াবা গুলি ছোট ছোট পুটলি আকারে তৈরি করে তিনি গিলে ফেলেছিলেন। প্রাকৃতিক কার্যের মাধ্যমে বেরিয়ে আসা এই পুটলি গুলি খুলেই পাওয়া যায় এই বিপুল পরিমান ইয়াবা। অভিযুক্তের গ্রামের বাড়ি পাবনার জেলার সাঁথিয়া থানার গৌরীগ্রামে। তার বাবার নাম মৃত তায়জল খলিফা। যাত্রীর কাছ থেকে উদ্ধার হওয়া ইয়াবার বাজার মূল্য প্রায় ৫ লাখ ১ হাজার ৬০০ টাকা। যাত্রী সোহেল রানার বিরুদ্ধে প্রচলিত আইনে বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

এডিএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ