• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ক্ষমতায় যাওয়ার জন্য রাজনীতি নয়: পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত: মে ২৪, ২০২৩, ১১:০০ পিএম

ক্ষমতায় যাওয়ার জন্য রাজনীতি নয়: পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘শুধু ক্ষমতায় যাওয়ার জন্য রাজনীতি নয়। পরিবেশের উন্নয়ন, জাতির মানসিকতার পরিবর্তন সেগুলো আমাদের রাজনৈতিক দায়িত্ব। সবাইকে সহিষ্ণু হতে হবে। মাঠে নেমে খেলা রুল অনুযায়ী খেলতে হবে, কারো ইচ্ছায় নয়।’

বুধবার (২৪ মে) দুপুরে মৌলভীবাজারে ওয়ার্ল্ডওয়াইড ক্যাম্পেইন গ্রুপের আয়োজনে সেমিনারে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা বলেন তিনি।

এম এ মান্নান বলেন, দেশে এক পক্ষের মাধ্যমে শান্তি-শৃঙ্খলা রক্ষা করা যায় না। সবাই মিলে শান্তি-শৃঙ্খলা রক্ষা করতে হয়। মৌলভীবাজারের উন্নয়নে সব ধরনের সহায়তার আশ্বাসের সঙ্গে মেডিকেল কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনে সার্বিক সহযোগিতার কথাও জানিয়েছেন তিনি।


এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, জেলা প্রশাসক ড. ঊর্মি বিনতে সালাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাউর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মো. কামাল হোসেন, পৌর মেয়র মো. ফজলুর রহমানসহ অনেকে।

এর আগে রেস্ট ইন হোটেলের একটি হলরুমে এক সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন মন্ত্রী এম এ মান্নান। জেলা প্রশাসকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সেমিনারের গণমান্য ব্যক্তিরা বক্তব্য দেন।


এডিএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ