• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

এবার উধাও ‘লেটস ফ্লাই’

প্রকাশিত: জুন ২০, ২০২৩, ০২:১৫ এএম

এবার উধাও ‘লেটস ফ্লাই’

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

লেটস ফ্লাই নামে একটি প্রতিষ্ঠান ৩৮টি ট্রাভেল এজেন্সির কাছ থেকে ১০ কোটি টাকা নিয়ে উধাও হয়েছে। এ ঘটনায় লেটস ফ্লাইয়ের এক কর্মীকে গ্রেপ্তার করেছে ডিএমপির রামপুরা থানা। 

পুলিশ সূত্রে সূত্রে জানা যায়, একটি প্রতারকচক্র বিভিন্ন এয়ারলাইন্সের গ্রুপ টিকিট বিক্রির ১০ কোটি টাকা নিয়ে পালিয়েছে। চক্রটি লেটস ফ্লাই নামে একটি প্রতিষ্ঠান খুলে ৩৮টি ট্রাভেল এজেন্সি থেকে এই টাকা নিয়েছে। এর ফলে মালয়েশিয়াগামী অনেক যাত্রী বিপাকে পড়েছে। চক্রটির অফিস ছিল রামপুরায়।

রোববার (১৮ জুন) ভুক্তভোগীরা রামপুরা থানায় একটি মামলা দায়ের করেছে। মামলার আসামিরা হলেন- ইমরান, সবুজ, রায়হানসহ আরও একজন। এ ঘটনার শাম্মী আখতার নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় হওয়া মামলায় আমরা একজনকে গ্রেপ্তার করেছি। বাকি আসামিদের গ্রেপ্তারের আমাদের অভিযান চলছে। 

এর গত অক্টোবর মাসে টোয়েন্টিফর টিকেটি ডটকম (www.24tkt.com) নামে একটি অনলাইন টিকিট বিক্রির এজেন্সি গ্রাহকদের ৫০ কোটি টাকা হাতিয়ে নেয়। পরে এ ঘটনায় এজেন্সিটির মালিকসহ সাতজনকে গ্রেপ্তার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ।

 

বিএস/

আর্কাইভ