• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

নিউইয়র্কের পথে বিমান যাত্রীদের সঙ্গে প্রধানমন্ত্রীর কুশল বিনিময়

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩, ০১:২১ এএম

নিউইয়র্কের পথে বিমান যাত্রীদের সঙ্গে প্রধানমন্ত্রীর কুশল বিনিময়

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

জাতিসংঘের ৭৮তম সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক যাওয়ার পথে বিমানের যাত্রী এবং ক্রুদের সঙ্গে কুশল বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে বাংলাদেশ বিমানের উড়োজাহাজ ‘সোনার তরী‘র যুক্তরাজ্যের লন্ডনের উদ্দেশে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে। ফ্লাইটের লন্ডনগামী নিয়মিত যাত্রী এবং বিমান ক্রুদের সঙ্গে কুশল বিনিময় করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় ফ্লাইটের ভেতরে হেঁটে হেঁটে যাত্রীদের সঙ্গে কথা বলেন তিনি। এছাড়া বিমান যাত্রী ছোট শিশুদের আদরও করেন প্রধানমন্ত্রী।

No description available.

লন্ডনে হিথ্রো বিমানবন্দরে চার ঘণ্টা যাত্রা বিরতির পর তার ফ্লাইটটি নিউইয়র্কের স্থানীয় সময় রোববার রাত ১০টা ৫০ মিনিটে জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে।

No description available.

১৯ সেপ্টেম্বর সাধারণ পরিষদের অধিবেশনের প্রথম দিনের উচ্চ-পর্যারের আলোচনায় যোগ দেবেন প্রধানমন্ত্রী। ২২ সেপ্টেম্বর সাধারণ পরিষদের অধিবেশনে ভাষণ দেবেন বাংলাদেশের সরকার প্রধান।

সাধারণ পরিষদের অধিবেশনে যোগদানের পাশাপাশি প্রধানমন্ত্রী রোহিঙ্গা সংকট এবং জলবায়ু পরিবর্তন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা-এসডিজি, সার্বজনীন স্বাস্থ্য ও অর্থসহ বেশ কয়েকটি উচ্চ পর্যায়ের দ্বিপাক্ষিক ও সৌজন্যমূলক বৈঠকে অংশ নেবেন।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ