• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
পদ্মায় রেল উদ্বোধন

মাওয়ার পথে প্রধানমন্ত্রী

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩, ০৫:৩৭ পিএম

মাওয়ার পথে প্রধানমন্ত্রী

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্প উদ্বোধন করতে ঢাকা থেকে মাওয়ার উদ্দেশে যাত্রা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল ১০টার দিকে এ যাত্রা করেন তিনি।

প্রধানমন্ত্রীকে বরণে নেতাকর্মীরা প্রস্তুত। বর্ণিল সাজে সেজেছে ভাঙ্গা। আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে আনন্দের জোয়ার বইছে। বাংলাদেশকে বদলে দেয়া উন্নয়নের রূপকার শেখ হাসিনাকে স্বচক্ষে এক নজর দেখতে অধীর অপেক্ষায় রয়েছেন সাধারণ মানুষ।

দুপুরে ভাঙ্গার ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে এক জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। এর আগে বেলা ১১টায় মুন্সীগঞ্জের মাওয়ায় ঢাকা-ভাঙ্গা রেলপথের উদ্বোধন করবেন তিনি। এরপর ট্রেনে চড়ে স্বপ্ন জয়ের পদ্মা সেতু পাড়ি দিয়ে ভাঙ্গা রেল জংশনে পৌঁছাবেন। সেখানে এক প্রেস ব্রিফিং শেষে ভাঙ্গার জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী।

দীর্ঘ ৬ বছর পর ভাঙ্গায় যাচ্ছেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রীকে বরণে জনসভাস্থলে সকাল থেকেই নেতাকর্মী ও সাধারণ মানুষ আসতে শুরু করেছেন। প্লেকার্ড, ব্যানার ও ফেস্টুন নিয়ে বাদ্যযন্ত্রসহকারে দলে দলে ভাঙ্গার জনসভাস্থল ডা.কাজী আবু ইউসুফ স্টেডিয়ামের প্রবেশদ্বারে এখন উপচেপড়া ভিড়।

জনসভাস্থল ও আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এসএসএফ, সেনাবাহিনী, র‌্যাব ও পুলিশসহ গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা নিয়োজিত রয়েছেন।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ