• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে জামায়াত নেতারা

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩, ১০:৪৫ পিএম

খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে জামায়াত নেতারা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

দুই মাস ধরে হাসপাতালে ভর্তি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গেছেন জামায়াত নেতারা। 
মঙ্গলবার বেলা পৌনে ১২টায় হাসপাতালে প্রবেশ করেন জামায়াত নেতারা। সেখানে তারা এক ঘণ্টার বেশি সময় অবস্থান করেন। ১টা ৫ মিনিটে হাসপাতাল থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তারা।

দলের নায়েবে আমির ডা. সৈয়দ আব্দুল্লাহ মুহাম্মদ তাহেরের নেতৃত্বে আরও ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল, উত্তরের আমির আব্দুর রহমান মুসা, সহকারী সেক্রেটারি ডা. ফখরুদ্দিন মানিক, প্রচার সম্পাদক আতাউর রহমান সরকার।

হাসপাতাল থেকে বেরিয়ে জামায়াতের নায়েবে আমীর ডা. আব্দুল্লাহ মোহাম্মদ তাহের বলেন, ম্যাডামের অবস্থা গুরুতর। এ অবস্থায় তার দেশের বাহিরে ট্রিটমেন্ট ছাড়া কো বিকল্প নেই। তিনি বলেন, আমি নিজেও একজন ডাক্তার। তার বর্তমান অবস্থায় তার জন্য দেশে ভালো ট্রিটমেন্টের কোন ব্যবস্থা নেই। তার সঠিক চিকিৎসা করার দায়িত্ব রাষ্ট্রের। তাকে বাহিরে চিকিৎসার জন্য যেতে না দেওয়ার বাহানা করছে সরকার। এটা দেশবাসী সহজে মেনে নেবে না। এসময় তিনি সরকারের কাছে দাবি জানিয়ে বলেন, অনতিবিলম্বে বেগম জিয়াকে বাহিরে চিকিৎসার জন্য যেন পাঠানো হয়।

প্রসঙ্গত, জামায়ত একসময় বিএনপির জোটসঙ্গী ছিল। ২০০১ সালে বিএনপি সরকার গঠন করলে জামায়াত তাদের সঙ্গী ছিল। পরবর্তীতে তারা একসঙ্গে বিভিন্ন আন্দোলন সংগ্রাম করেছে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ