• ঢাকা শনিবার
    ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

ইন্টারনেটের মূল্য সহনীয় করার দাবি

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২৩, ০৪:০৪ এএম

ইন্টারনেটের মূল্য সহনীয় করার দাবি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

তিন দিনসহ স্বল্পমেয়াদের সব প্যাকেজ পুনর্বহাল করে ইন্টারনেটের মূল্য কমানোর দাবি জানিয়েছে বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন।

বৃহস্পতিবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্যাব) মিলনায়তনে বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন আয়োজিত ‘ইন্টারনেটের মূল্যবৃদ্ধি ও প্যাকেজ জটিলতা নিরসনে করণীয়’ শীর্ষক এক সংবাদ সম্মেলনে তারা এ দাবি জানান।

লিখিত বক্তব্যে সংগঠনের সভাপতি মহিউদ্দীন আহমেদ বলেন, ইন্টারনেটের মূল্যের ওপর অতিরিক্ত করের বোঝা কমিয়ে সহনীয় করতে হবে। প্যাকেজের সংখ্যা নিয়ে গ্রাহক বিভ্রান্তি বন্ধ ও গ্রাহকের পছন্দের প্যাকেজের ওপর সীমা তুলে দিতে হবে।

বক্তারা বলেন, ভোক্তা হিসাবে আমাদের দাবি হলো, যে কোনো একদিক চিন্তা করে আপনারা প্যাকেজ করেন। আমরা এমবি কিনব, সেখানে নির্দিষ্টি লিমিট দিয়ে দেবেন, আবার এর সঙ্গে নির্দিষ্ট টাইমও দিয়ে দেবেন এটা হবে না। দাম যদি কমানো সম্ভব না হয় তাহলে আনলিমিটেড টাইম দিতে হবে। আর যদি নির্দিষ্ট টাইম বেঁধে দেন তাহলে আনলিমিটেড এমবি দিতে হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সংগঠনের ফেলো অধ্যাপক ড. এ কে এম রিয়াজুল হাসান, বাসদের সাধারণ সম্পাদক কমরেড রাজেকুজ্জামান রতন, ভোক্তা সংগঠক ও বাজারবিশ্লেষক কাজী আব্দুল হান্নান, কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট সাহেদা বেগম।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ