• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

গোপালগঞ্জের পথে প্রধানমন্ত্রী

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩, ০৭:৫৩ পিএম

গোপালগঞ্জের পথে প্রধানমন্ত্রী

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

দু’দিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা থেকে তিনি নিজ জেলার উদ্দেশ্যে রওনা হন। এসময় তার গাড়িবহরের সাথে দলীয় নেতাকর্মীদেরও দেখা যায়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ছাড়াও সফরে তিনি স্থানীয় নেতাকর্মীর সঙ্গে মতবিনিময় করবেন।

প্রধানমন্ত্রীর সফর ঘিরে স্থানীয় প্রশাসন, জেলা ও উপজেলা আওয়ামী লীগ প্রস্তুতি শেষ করেছে। এরই মধ্যে জাতির পিতার সমাধিসৌধ কমপ্লেক্স পরিষ্কার-পরিচ্ছন্ন ও শোভাবর্ধন করা হয়েছে। নেতাকর্মীর মধ্যে বইছে আনন্দের বন্যা।

সফরের প্রথম দিন প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতাকর্মীর সঙ্গে মতবিনিময় করবেন। এ দিন নিজ বাড়িতে রাতযাপন শেষে পরের দিন শুক্রবার সকালে তিনি নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় যাবেন। সেখানে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতাকর্মীর সঙ্গে তার মতবিনিময় কর্মসূচি রয়েছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম জানান, প্রধানমন্ত্রীর আগমন ঘিরে গোপালগঞ্জের নেতাকর্মীদের মধ্যে আনন্দের বন্যা বইছে। তাকে স্বাগত জানাতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। 

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গিপাড়াসহ জেলাজুড়ে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। সমাধি সৌধ কমপ্লেক্সে শেষ হয়েছে সব প্রস্তুতি। সমাধি সৌধের মূলস্তম্ভ ও বঙ্গবন্ধু ভবনের শোভাবর্ধন করা হয়েছে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ