• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শেখ হাসিনা চতুর্থ মেয়াদেও জয়ী হবেন : নিখিল

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩, ১২:৩৬ এএম

শেখ হাসিনা চতুর্থ মেয়াদেও জয়ী হবেন : নিখিল

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বিশ্বব্যাপী অর্থনৈতিক সংকটের মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কার্যকরী অর্থনৈতিক পদক্ষেপ গ্রহণ করেছেন। এতে দেশের অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রয়েছে। ফলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টানা চতুর্থ মেয়াদে নির্বাচিত করবে।

রোববার (৯ এপ্রিল) ঢাকা-১৪ আসনের অন্তর্গত ১২ নম্বর ওয়ার্ডের বশির উদ্দিন স্কুল মাঠে সাধারণ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার শাড়ি-লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মো. মাইনুল হোসেন বলেন, বাংলাদেশের জনসাধারণ মনেপ্রাণে এটা বিশ্বাস করে যে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তিনি গত ২৭ মার্চ মার্কিন সংবাদমাধ্যম ব্লুমবার্গে প্রকাশিত নিবন্ধের কথা উল্লেখ করে বলেন, সারা বিশ্ব বিশ্বাস করে শেখ হাসিনার মাধ্যমেই বাংলাদেশের অগ্রযাত্রা ত্বরান্বিত হবে।

তিনি বলেন, বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড এমন পর্যায়ে পৌঁছেছে যে, সেটা শুধু বাংলাদেশই নয়, বিদেশি আদালতের রায়েও প্রতিষ্ঠা পেয়েছে। কানাডার ফেডারেল আদালতে বলা হয় যে, বিএনপি প্রকৃতপক্ষে একটি সন্ত্রাসী সংগঠন। বিএনপি রাজনৈতিক উদ্দেশ্য পূরণে সহিংসতার পথ বেছে নেয়।

বিএনপি রাষ্ট্রীয় পতাকাকে কলঙ্কিত করেছে জানিয়ে নিখিল বলেন, বিএনপি ২০০১ সালে ষড়যন্ত্রের নির্বাচনে জয়ী হয়ে ’৭১-এর নরঘাতক নিজামী-মুজাহিদকে মন্ত্রী করে লাল-সবুজের পতাকাকে করেছে কলঙ্কিত এবং রাষ্ট্রীয় মদতে দুর্নীতি, লুটপাট, কমিশন বাণিজ্য, অবাধে অস্ত্র ও মাদক ব্যবসার ব্যাপক প্রসার ঘটায়। বিএনপি এমন একটি দল যারা জনগণের কথা ভাবে না, জনগণের দাবি নিয়ে কথা বলে না। তারা শুধু ব্যস্ত সময় পার করে সরকারের বিরুদ্ধে বিভিন্ন রকম উসকানিমূলক কথা বলে।

নিখিল দেশের সচেতন নাগরিকদের কাছে প্রশ্ন রেখে বলেন, ‘দেশের সচেতন নাগরিক হিসেবে আমরা কি আমাদের দেশ পরিচালনার দায়িত্ব বিএনপির হাতে তুলে দেব? নাকি এখন দেশ যেভাবে উন্নতি ঘটাচ্ছে, যেভাবে এগিয়ে যাচ্ছে, সেটির ধারাবাহিকতা বজায় রাখব?’ তিনি আশাবাদ ব্যক্ত করেন বাংলাদেশের জনগণ শেখ হাসিনা সরকারের উন্নয়নের রাজনীতির প্রতি আস্থা রেখে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা উপহার দেবেন।

১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মুরাদ হোসেনের সভাপতিত্বে এবং ১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসানুল আমিন সিকদারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক সম্পাদক মো. শামছুল আলম অনিক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল উদ্দিন আহমেদ প্রমুখ।

 

জেকেএস/

আর্কাইভ