• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

রাজনৈতিকভাবে বিএনপিকে বয়কটের দাবি হানিফের

প্রকাশিত: মে ২৪, ২০২৩, ০১:৩৪ এএম

রাজনৈতিকভাবে বিএনপিকে বয়কটের দাবি হানিফের

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজনৈতিকভাবে বিএনপিকে বয়কট করার দাবি জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিএনপিকে রাজনৈতিকভাবে মোকাবিলা করে ঘরে ফিরিয়ে দেয়া হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

মঙ্গলবার (২৩ মে) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে হানিফ এ কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সমাবেশ করতে হচ্ছে। এর চেয়ে দুঃখজনক কিছুই হতে পারে না।


হানিফ বলেন, এ হত্যার হুমকির মাধ্যমে প্রমাণ হয় যে বিএনপি একটি সন্ত্রাসী দল। মিছিলের নামে আজ ভাঙচুর করেছে তারা। শান্তিপূর্ণ কর্মসূচি পছন্দ করে না বিএনপি।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি ভেবেছে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে সরকারের পতন ঘটানো যাবে। সেটা সম্ভব হবে না। সন্ত্রাসী কর্মকাণ্ড করে, হুমকি-ধামকি দিয়ে পার পাওয়ার সুযোগ নেই।

বিএনপি নেতাদের ভাষা সংযত করার আহ্বান জানিয়ে হানিফ বলেন, আওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ হবে না। বিএনপিকে রাজনৈতিকভাবে মোকাবিলা করে ঘরে ফিরিয়ে দেয়া হবে।

 

জেকেএস/

আর্কাইভ