• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

নির্বাচন কমিশনকে শয়তানের অনুচর বললেন রিজভী

প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩, ০৯:২৭ পিএম

নির্বাচন কমিশনকে শয়তানের অনুচর বললেন রিজভী

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

নির্বাচন কমিশনকে (ইসি) শয়তানের অনুচর বলে উল্লেখ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

শনিবার (২৩ ডিসেম্বর) ভার্চুয়াল প্রেস ব্রিফিংয়ে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, বর্তমান নির্বাচন কমিশন শয়তানের অনুচর। নির্বাচন কমিশনার আনিসুর রহমান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের চেয়ে এক ডিগ্রি বেশি কথা বলেন। হাছান মাহমুদের চাইতেও তাকে আরও বেশি আওয়ামী অনুগত তবলে মনে হয়।

তিনি অভিযোগ করেন, আজ নির্বাচন ও গণতন্ত্র নিয়ে, মানুষের স্বাধীনতা নিয়ে যে শয়তানি করা হচ্ছে, সামগ্রিকভাবে সেই শয়তানের অনুচর মনে হচ্ছে এই নির্বাচন কমিশনার আনিসুর রহমানকে।

বিএনপির এ সিনিয়র নেতা বলেন, ‘প্রধানমন্ত্রী বলে বিএনপি নাকি সন্ত্রাসী দল। কারো ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেব না। জনগণের ভাগ্য নিয়ে তো আপনি ছিনিমিনি খেলছেন। আজ সিপিডি বলেছে গত ১৫ বছরে শুধুমাত্র ব্যাংক থেকেই ৯৬ হাজার কোটি টাকা পাচার করা হয়েছে। কারা করেছে?’

তিনি অভিযোগ করেন, আমাদের ২৩ থেকে ২৪ হাজার নেতাকর্মীকে বন্দি রাখা হয়েছে। দলের মহাসচিবসহ স্থায়ী কমিটি এবং হাজারো নেতাকর্মীকে জেলে বন্দি করে রেখেছেন। এর চেয়ে দুঃশাসন আর কি হতে পারে?

বিএনপির আন্দোলন বিষয়ে রিজভী বলেন, বিএনপি ও সমমানা দল যে আন্দোলন করছে সে আন্দোলন ন্যায়সঙ্গত। সত্যের স্বপক্ষের আন্দোলন। যারা সত্যের পক্ষে থাকে তাদের ওপর নিপীড়ন-নির্যাতন নেমে আসে। আমাদের সব বাঁধা অতিক্রম করতে হবে। সরকারের সব রাষ্ট্রীয় ষড়যন্ত্র মোকাবিলা করেই সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি। 

 

জেকেএস/

আর্কাইভ