• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ভোটের পার্সেন্টেজ কম হলে ছোবল মারবে: শামীম ওসমান

প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২৩, ০৮:৩২ এএম

ভোটের পার্সেন্টেজ কম হলে ছোবল মারবে: শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, ফিলিস্তিনে আমাদের ভাইদের পোকামাকড়ের মতো মেরে ফেলেছে। সেখানে মানবাধিকারের কথা মনে পড়ে না। বাংলাদেশে মানবাধিকারের সব কথা। একটা বড় শক্তি ঈগল পাখির মতো উড়ছে। ভোটের পার্সেন্টেজ কম হলে ছোবল মারবে। তখন বাংলাদেশের অবস্থা আফগানিস্তান, গাজার মতো খারাপ হবে।

বৃহস্পতিবার বিকালে সিদ্ধিরগঞ্জের ৯নং ওয়ার্ডের জালকুড়ি পশ্চিমপাড়া স্কুল মাঠে নির্বাচনি উঠান বৈঠকে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমরা গণতন্ত্রের জন্য লড়াই করেছি। ইয়াং জেনারেশনকে দেশ রক্ষা করতে হবে। কিছু ছোট ছোট কাজ বাকি, গ্যাসের একটু সমস্যা আছে। এগুলো সমাধান করব। তবে আপনাদের কাছে অনুরোধ, আমার জীবনের সবচেয়ে ভালো কাজ হলো দুইশ বছর ধরে টানবাজারে একটা পতিতাপল্লী ছিল। সেটা উচ্ছেদ করেছি।

তিনি বলেন, আমরা কষ্ট করি যেন আমাদের বাচ্চারা ভালো থাকে। এ সমাজের সমস্যা একটা পুরুষ রাতের ১০টার সময় বাইরে গেলে বাবা-মা কিছু বলে না; কিন্তু একটা মেয়ে বের হতে চাইলে বাবা-মা না করেন। কেন, রাস্তায় কী নরপশু থাকে। আমরা তো ছোটবেলায় এটা দেখিনি। সেই সময় কোনো সমস্যা ছিল না। এখন কেন এ সমস্যা। এর মূল কারণ মাদক, সন্ত্রাস। এবার আমি চিন্তা করেছি মৃত্যুর আগে আল্লাহকে খুশি করে মরতে চাই। নির্বাচনের পরে মাদক সন্ত্রাস ও ইভটিজিং বন্ধ করতে জনগণকে সঙ্গে নিয়ে আমরা মানুষকে সচেতন করব। পাশাপাশি যেসব ছেলেমেয়েদের টাকার জন্য লেখাপড়া বন্ধ হয়ে যায় তাদের জন্য ব্যবস্থা নেব। পাশাপাশি মেডিকেল ক্যাম্প করব।

ভোটারদের উদ্দেশে শামীম ওসমান বলেন, ভোট আপনারা যাকে ইচ্ছা দিবেন। এবারের ভোট খুব গুরুত্বপূর্ণ। একটা পক্ষ চাইবে মানুষ যেন ভোট দিতে না আসে। ১৯৭০ সালের নির্বাচনের পর সবচেয়ে গুরুত্বপূর্ণ ভোট এবারের। ৭ তারিখ সকালে আপনারা ভোট দিতে চলে আসবেন।

আর্কাইভ