• ঢাকা মঙ্গলবার
    ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

হাত কাটলেন রণবীর? কাঁধ এগিয়ে দিলেন মেসি! তুমুল শোরগোল বলিপাড়ায়

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২, ০২:৪০ এএম

হাত কাটলেন রণবীর? কাঁধ এগিয়ে দিলেন মেসি! তুমুল শোরগোল বলিপাড়ায়

ক্রীড়া ডেস্ক

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের জের! হাত কাটলেন বলিউডের ‘বাজিরাও’ রণবীর সিং।

খবর পেয়ে কাঁধ এগিয়ে দিলেন মেসি! বস্তুত ইনস্টাগ্রামে মেসির সঙ্গে ছবি শেয়ার করে বিপাকে অভিনেতা! কী হয়েছে গোটা ব্যাপারটা? প্রিয় খেলোয়াড় মেসির জন্য কী মতি হারালেন অভিনেতা?

বড়দিনের মরসুম। এদিকে কটাক্ষের শিকার মেসি–ভক্ত রণবীর। ছবিতে কারসাজি করেছেন তিনি। নেটবাসীদের দাবি তেমনই। বস্তুত অভিনেতা একটি ছবি পোস্ট করেন যেখানে মেসির কাঁধে তাঁর হাত। ছবিটি দেখে অনেকেরই মনে হয়েছে কারসাজি করেছেন অভিনেতা। হাতের আঙুলই বাদ পড়ে গেছে ছবি থেকে। দেখে বোঝা যাচ্ছে আসল নয় ছবিটি। এর জেরে কটাক্ষের মুখে অভিনেতা। অনেকে বলছেন, একটুও ফটোএডিট জানেন না অভিনেতা।

অনেকে আবার বলছেন, হারিয়ে যাওয়ার ভয় আছে অভিনেতার। তাঁর বন্ধু, সেলিব্রিটি ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠা, মেসির সঙ্গে ছবি তুলে শেয়ার করলে তিনি রীতিমতো হিংসা বোধ করেন। এর পরেই ফটোশপ করে নিজের ছবি, মেসির ছবির সঙ্গে জুড়ে দেন রণবীর। সেই ছবি দেখে, মজা করে নেটপাড়ায় অনেকেই অভিনেতার কাছে জানতে চেয়েছেন, ‘সার্কাস’ ছবির প্রচারে মেসি এসেছিলেন কিনা!

এই বছর ফিফা ওয়ার্ল্ড কাপ উন্মোচন করতে দীপিকা পাড়ুকোন পাড়ি দিয়েছিলেন কাতারে। সঙ্গে ছিলেন রণবীরও। এই প্রথম কোনও ভারতীয়র হাতে বিশ্বকাপের উন্মোচন হল বিদেশের মাটিতে। যা নিয়ে আনন্দের শেষ নেই অভিনেতার। কিন্তু মাঠেই তো ছিলেন মেসি। ভক্ত রণবীরের অনুরোধে তিনি কী একটা ছবি তুলতেন না অনুরাগীর সঙ্গে?

বড়দিনের আগেই মুক্তি পেয়েছে অভিনেতার ‘সার্কাস’ ছবিটি। রটনা, মুক্তির আগেই নাকি ছবি ফাঁস হয়েছে টরেন্ট ওয়েবসাইটে। দর্শক হলমুখী হবে কিনা সে নিয়েও চিন্তায় ‘সার্কাস’ পরিচালক রোহিত শেট্টি ও তাঁর গোটা টিম। তার মধ্যেই ছবি বিতর্কে নাম জড়ালো অভিনেতার।

আর্কাইভ