• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

দুবাইয়ে আনুশকা-কোহলির অন্যরকম বর্ষবরণ

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩, ১২:৫৪ এএম

দুবাইয়ে আনুশকা-কোহলির অন্যরকম বর্ষবরণ

ক্রীড়া ডেস্ক

নতুন বছরকে বরণ করে নিতে ২০২৩ আগমনের আগেই দুবাইয়ে পৌঁছেছেন বলিউড তারকা আনুশকা শর্মা এবং ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি জুটি। সাদা আর কালো পোশাকের মিশেলে নতুন বছরকে বরণ করে নিয়েছেন তারা।

নিজের ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করেছেন বিরাট কোহলি। এতে দেখা যায়, কোহলির পরনে ছিল সাদা আর আনুশকার পরনে ছিল কালো পোশাক। খবর ইন্টারটেইনমেন্ট টাইমসের।  

এর আগে ২০২২ সালের শেষ দিন বিকালে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বিরাট। তাতে রক্তিম আকাশের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তাকে। কাঁধ ঘেঁষে দাঁড়িয়ে রয়েছেন আনুশকা। বিরাটের বুকে ঘেঁষে থাকা যে ছোট্ট মাথাটি উঁকি দিচ্ছে, দেখে বোঝা যায় কোলে রয়েছে মেয়ে ভামিকা। ২০২২ সালকে বিদায় জানানোর তোড়জোড় চলছে যখন, তাদের এই ‍‍`পিকচার পারফেক্ট‍‍` মুহূর্ত ফ্রেমে ধরে রাখার মতোই।

ছবিটি পোস্ট করে বিরাট লেখেন- ‍‍`২০২২-এর শেষ সূর্যোদয়‍‍`। আনুশকা যদিও আলাদা করে ওই ছবি পোস্ট করেননি, তবে ইনস্টাগ্রাম স্টোরিতে সুর্যোদয়ের কিছু মুহূর্ত তুলে ধরেছেন তিনিও। একই সঙ্গে নিভৃত যাপনের বেশ কিছু ছবিও পোস্ট করেছেন তিনি, যা শুক্রবার রাতের বলে জানিয়েছেন তিনি। তাতে যদিও ভামিকাকে দেখা যায়নি। বরং স্বামী-স্ত্রীর সাজগোজে তারকাসুলভ জৌলুসই চোখে পড়েছে। তাতে আনুশকা লেখেন- ‍‍`গতকাল রাতের শহরে আমরা‍‍`। 

আর্কাইভ