• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

রোনালদোর চেয়েও বেশি বেতনের প্রস্তাব পাচ্ছেন মেসি

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩, ০৭:৪৮ পিএম

রোনালদোর চেয়েও বেশি বেতনের প্রস্তাব পাচ্ছেন মেসি

ক্রীড়া ডেস্ক

পারিশ্রমিকের বিশ্বরেকর্ড গড়ে সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। নতুন ঠিকানায় এক বছরে রোনালদো কেবল বেতনই পাবেন ২০০ মিলিয়ন ইউরো। এবার লিওনেল মেসির জন্য আরও লোভনীয় প্রস্তাব দেওয়ার প্রস্তুতি নিয়েছে সৌদি আরবের আরেক ক্লাব আল হিলাল। ক্লাবটি আল নাসেরের চির প্রতিদ্বন্দ্বী।

কেবল আল হিলাল নয় তাদের লিগ প্রতিদ্বন্দ্বী আল ইতিহাদও আর্জেন্টিনা অধিনায়ককে কেনার লড়াইয়ে নেমেছে। দুটি ক্লাবই এক মৌসুমের জন্য মেসিকে ৩৫০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দিতে রাজি আছে। শুক্রবার রাতে এক প্রতিবেদনে এমনটাই দাবি করেছে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা।

কিন্তু দুই ক্লাবের জন্যই অস্বস্তির খবর আছে। মেসির সাথে চুক্তি নবায়ন করতে উঠেপড়ে লেগেছে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এ বিষয়ে মেসির তরফ থেকে এখন পর্যন্ত কিছুই জানানো হয়নি। তাই আশা ছাড়ছে না রিয়াদের ক্লাব আল হিলাল ও জেদ্দার ক্লাব আল ইতিহাদ।

তবে চাইলেই তারা মেসিকে আকর্ষণীয় প্রস্তাব পাঠাতে পারছে না। ক্লাব দুটি সৌদি আরব সরকারের সহায়তা চেয়েছে। আছে ফিফার কিছু নীতিগত বাধাও। কিছু জটিলতার কারণে আগামী গ্রীষ্মের দলবদলে নতুন খেলোয়াড়কেও দলে টানতে পারবে না আল হিলাল ও ইতিহাদ।

রোনালদোকে সৌদিয়ান ফুটবলে আনার চেষ্টা প্রথমে আল হিলালই করেছিল। শেষ পর্যন্ত ব্যর্থ হয়েছে তারা। পর্তুগিজ যুবরাজকে না পেয়ে এবার মেসিকে দলে টানতে মরিয়া হয়ে উঠেছে আল হিলাল। কেবল মেসি-রোনালদোই নন, গত কয়েক সপ্তাহে এশিয়ান ফুটবলে ডি মারিয়া, লুকা মডরিচ, সার্জিও রামোস, ইস্কো, সার্জিও বুস্কেটসের সৌদিয়ান ফুটবলে আসার গুঞ্জন ওঠে।

আর্কাইভ