• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

মুখ খুললেন রোনালদোর বান্ধবী জর্জিনা

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩, ১১:২৩ পিএম

মুখ খুললেন রোনালদোর বান্ধবী জর্জিনা

ক্রীড়া ডেস্ক

নতুন ঠিকানা সৌদি আরবের ফুটবলে পাড়ি জমিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আল নাসেরে পর্তুগিজ তারকা ঠিকঠাক থিতু হতে পারেননি। এরই মধ্যে গুঞ্জন বেরিয়েছে বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সাথে সময়টা ভালো কাটছে না তার। তাদের বিচ্ছেদ হতে পারে বলে খবর প্রকাশ হয়েছে কিছু সংবাদমাধ্যমে।

ronaldo and georgina rodriguez

এ প্রসঙ্গে দুজনই মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। তাতে গুঞ্জন আরও উস্কে গেছে। এমন খবরে বেশ চটেছেন। অবশেষে মুখ খুলেছেন জর্জিনা। ধুয়ে দিয়েছেন নিন্দুকদের। জানালেন ‍‍`সিআর সেভেনে‍‍`র সঙ্গে তার সম্পর্ক স্বাভাবিকই আছে। তাতে উড়ো খবরগুলো স্রেফ গুজবেই পরিণত হয়েছে।

যে সংবাদমাধ্যম এমন খবর প্রচার করেছিল তা একেবারে উড়িয়ে দেওয়ার উপায় ছিল না। বিখ্যাত জুটি জেরার্ড পিকে ও শাকিরার বিচ্ছেদের প্রথম সুরটা তারাই তুলেছিল। শেষ পর্যন্ত কলম্বিয়ান পপ গায়িকা ও স্প্যানিশ ফুটবলারের পথ আলাদা হয়ে গেছে। তারা এখন কেউ কারও ছায়াও মাড়ান না।

ronaldo and georgina rodriguez 1

এবার গুঞ্জন উঠল তারকা জুটি রোনালদো-জর্জিনাকে নিয়ে। এই ঘটনার পর রোনালদোকে নিয়ে শুক্রবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন জর্জিনা। সেই ছবির ক্যাপশনে পর্তুগিজ এই মডেল লিখেছেন, ‍‍`২২ বছর বয়সে আমি আমার জীবনের ভালোবাসার সঙ্গে সাক্ষাৎ করেছি।‍‍`

এরপর দুজনের আরও একটা ছবি পোস্ট করেন জর্জিনা। যেখানে দুজন দুজনার চোখে চোখ রেখে হাসতে দেখা যায়। এ ছাড়া ছবির ক্যাপশনে তিনটি লাভ ইমোজি দেন জর্জিনা।

উল্লেখ্য, এই তারকা জুটির সংসারে তিন বাচ্চা রয়েছে। গত বছর তাদের এক নবজাতক মারা যায়। এ ছাড়া রোনালদোর বড় ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়র আছেন। তার মায়ের পরিচয় এখনও প্রকাশ করেননি রোনালদো।

আর্কাইভ