• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সাকিবের আইপিএল খেলার ছাড়পত্র পাওয়ার সম্ভাবনা ক্ষীণ

প্রকাশিত: এপ্রিল ১, ২০২৩, ০২:৩২ এএম

সাকিবের আইপিএল খেলার ছাড়পত্র পাওয়ার সম্ভাবনা ক্ষীণ

ছবি: সংগৃহীত

ক্রীড়া প্রতিবেদক, ঢাকা

বাংলাদেশের টেস্ট সিরিজ শেষ না হওয়া পর্যন্ত সাকিব আল হাসানের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার ছাড়পত্র পাওয়ার সম্ভাবনা ক্ষীণ। শুক্রবার চট্টগ্রামে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজ শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানান, আগের সিদ্ধান্তে বদল আসেনি মোটেও।

রাতেই চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরবেন সাকিব। মোহামেডানের জার্সিতে এবারের ঢাকা প্রিমিয়ার লিগে শনিবার প্রথম নামবেন এ অলরাউন্ডার। মোহামেডানের ক্লাব সূত্রে জানা গেছে এ খবর।

পাঁচ ম্যাচ খেলে চারটিতেই হেরেছে ইমরুল কায়েসের নেতৃত্বধীন মোহামেডান ক্লাব। বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে এক ম্যাচ। পয়েন্ট তালিকায় এখন তলানিতে ঐতিহ্যবাহী ক্লাবটি।

৪ এপ্রিল মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-আয়ারল্যান্ডের মধ্যকার একমাত্র টেস্ট। তার আগে সাকিবের আইপিএলে যাওয়ার সুযোগ দেখছেন না নাজমুল হাসান। খনো এনওসি দেওয়া না হলেও আয়ারল্যান্ডের বিপক্ষে সাকিব টেস্ট খেলবেন কিনা তা নিয়ে ধোয়াশা রেখেই দিলেন বিসিবি সভাপতি।

‘টেস্ট নাও খেলতে পারে। তার মানে এই না যে আইপিএল খেলতে যাচ্ছে। এগুলো মিলায়েন না সবকিছু এক  সঙ্গে। একটা নিয়ে থাকেন। একটা একটা করে আসেন।’

ফিটনেসে কোন সমস্যা না থাকায় টেস্ট অধিনায়ক সাকিবের টেস্ট না খেলার কারণ দেখেন না তিনি,  ‘আমি না খেলার কোনো কারণ দেখি না। ইনজুরিতে তো নেই। তাহলে খেলবে না কেন? একটা কারণ তো থাকতে হয় না খেলার পেছনে। আমি এভাবে দেখি আর কি। ঠিক আছে…।’

আজই শুরু হতে যাওয়া আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স। একই দলের হয়ে আইপিএল খেলার কথা লিটন দাসের। মোস্তাফিজুর রহমানের আইপিএল দল দিল্লি ক্যাপিটালস।

আর্কাইভ