• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

রুদ্ধশ্বাস ম্যাচে কোহলিদের হার, নারী সমর্থকের কান্না

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ১১:০৯ পিএম

রুদ্ধশ্বাস ম্যাচে কোহলিদের হার, নারী সমর্থকের কান্না

ক্রীড়া ডেস্ক

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে টানটান উত্তেজনাকর ম্যাচে জয় পেয়েছে লখনৌ সুপার জায়ান্টস। ২১৩ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে ২৩ রানে ৩ উইকেট হারিয়ে চরম বিপদে পড়ে যায় লখনৌ।

দলের এমন কঠিন পরিস্থিতিতে হাল ধরেন মার্কাস স্টয়নিস, নিকোলাস পুরান ও আয়ুশ বাদোনি। তাদের দায়িত্বশীল ব্যাটিংয়ে শেষ বলে জয় নিশ্চিত করে লখনৌ।

একটা পর্যায়ে ১০৫ রানে ৫ উইকেট হারিয়ে পরাজয়ের দুয়ারে ছিল লখনৌ। সেখান থেকে ম্যাচ ঘোরান আয়ুশ বাদোনি এবং নিকোলাস পুরান। তাদের ৩৫ বলের ৮৪ রানের জুটিতে জয়ের স্বপ্ন দেখা শুরু করে লখনৌ। এর আগে মার্কাস স্টয়নিসের সঙ্গে ৩০ বলে ৬৫ রান যোগ করেন নিকোলাস পুরান।

পুরান ১৫ বলে দ্বিতীয় দ্রুততম হাফসেঞ্চুরি করেন। দলকে জয় উপহার দিতে তিনি ১৯ বলে ৭টি চার আর ৬টি ছক্কার সাহায্যে খেলেন ৬২ রানের বিধ্বংসী ইনিংস।

১৯তম ওভারে আয়ুশ বাদোনি ২৪ বলে ৩০ করে আউট হয়ে যান ওয়েইন পার্নেলের বলে। শেষ ওভারে জয়ের জন্য লখনৌয়ের দরকার ছিল ৫ রান। তবে হার্সেল প্যাটেল শেষ ওভারে মার্ক উড এবং জয়দেব উনাদকাটকে আউট করে ম্যাচের মোর আবার ঘুরিয়ে দেন। শেষ বলে জয়ের জন্য লখনৌর প্রয়োজন ছিল মাত্র ১ রান, হাতে ছিল ১ উইকেট। নন-স্ট্রাইকিংয়ে থাকা রবি বিষ্ণুকে আউট করার সুযোগ হাতছাড়া করেন হার্সেল। শেষমেশ জয়ের উল্লাসে মেতে ওঠে লখনৌ।

এমন উত্তেজনাকর ম্যাচে হারের পর রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এক নারী সমর্থক হাউমাউ করে কান্না করেন; যা ক্যামেরায় ধরা পড়ে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

 

বিএস/

আর্কাইভ