• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

‘এভাবে চলতে থাকলে ধোনি নিষিদ্ধ হবে’

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩, ০১:১৪ এএম

‘এভাবে চলতে থাকলে ধোনি নিষিদ্ধ হবে’

ক্রীড়া ডেস্ক

আইপিএলের চলতি আসরের শুরু থেকেই মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে দুর্দান্ত খেলছে চেন্নাই সুপার কিংস। পাঁচ ম্যাচের তিনটিতে জিতে পয়েন্ট টেবিলের তৃতীয় পজিশনে আছে তারা।

কিন্তু চেন্নাইয়ের বোলিং বিভাগ নিয়ে দুশ্চিন্তায় আছেন টিম ম্যানেজমেন্ট। পাঁচ ম্যাচের চারটিতেই ১৭৫ বা তার বেশি রান দিয়ে ফেলেছেন চেন্নাইয়ের বোলাররা। দুটিতে আবার প্রতিপক্ষের সংগ্রহ ২০০ ছাড়িয়ে গেছে।

বোলারদের খরুচে বোলিংয়ের কারণে অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন ধোনি। তিন বলেছেন, অতিরিক্ত রান দেওয়া কমাতে না পারলে আমাকে আর অধিনায়ক পাবে না।

চেন্নাইয়ের বোলাররা নো আর ওয়াইড থেকে যেভাবে অতিরিক্ত রান দিচ্ছেন, এভাবে চলতে থাকলে ধোনিকে মন্থর ওভার রেটের কারণে নিষিদ্ধ করা হতে পারে বলে শঙ্কা প্রকাশ করেছেন ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা ওপেনার বীরেন্দ্রর শেহবাগ।

তিনি বলেছেন, ধোনিকে দেখে খুশি মনে হচ্ছে না। ওর দলের বোলাররা নো–ওয়াইড দেওয়া কমাতে পারছে না। অতিরিক্ত রান দেওয়ার কারণে প্রতি ম্যাচেই ২ থেকে ৩ ওভার বেশি বোলিং করতে হচ্ছে। একটা পর্যায়ে গিয়ে এমন যেন না হয় যে ধোনিকে নিষিদ্ধ করা হয়েছে আর চেন্নাই অন্য কারও নেতৃত্বে খেলছে।

 

বিএস/

আর্কাইভ