• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

তাদের ‘গোপন তথ্য’ ফাঁস হলে মানুষ পাকিস্তানের খেলা দেখবে না: আকমল

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩, ০২:৪২ এএম

তাদের ‘গোপন তথ্য’ ফাঁস হলে মানুষ পাকিস্তানের খেলা দেখবে না: আকমল

ক্রীড়া ডেস্ক

দুর্দান্ত প্রতিভা নিয়ে পাকিস্তান দলে অভিষেক হয় উমর আকমলের; কিন্তু প্রতিভা থাকা সত্ত্বেও মাঠে তার ছাপ রাখতে পারেননি এই উইকেটকিপার ব্যাটসম্যান। সতীর্থদের সঙ্গে খারাপ আচরণেরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

জাতীয় দলে ‘সাবেক’ হয়ে যাওয়া উমর আকমল ভুলভাল ইংরেজিতে টুইট করেন, টিকটক ও ইনস্টাগ্রামে হাস্যকর ভিডিও পোস্ট করেন। এসব কারণে পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটাররা উমর আকমলের পরিপক্বতা নিয়ে প্রশ্ন তুলেছেন। 

এ কারণেই ক্ষেপেছেন উমর আকমল। তিনি সাবেক তারকা ক্রিকেটারদের গোপন তথ্য ফাঁস করে দেওয়ার হুমকি দিয়েছেন।

ইউটিউব অনুষ্ঠানে উমর আকমল বলেছেন, অনেক ক্রিকেটারই আমার সম্পর্কে বলে যে আমি নাকি পরিপক্ব নই। আমি তাদের সাবধান করে দিতে চাই। দয়া করে তারা যেন আমার মুখ না খোলায়। এই ক্রিকেটারদের অনেক গোপন তথ্য আমার কাছে রক্ষিত আছে। আমি যদি কথা বলা শুরু করি, তাহলে পাকিস্তানের সাধারণ মানুষ খেলা দেখাই ছেড়ে দেবে।

সম্প্রতি টিকটকে উমরের নাচের ভিডিও ভাইরাল হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে চলছে সমালোচনা। 

উমর আকমলের যুক্তি- আমি সবাইকে একটা প্রশ্ন করতে চাই; আপনারা কি আপনাদের ভাইবোনের বিয়েতে কখনো নাচ-গান করেননি? যদি কেউ নিজেদের ভাইবোনের বিয়েতে নাচ–গান না করেন, তাহলে তারা তা কোথায় করবেন? রাস্তায়? দেখুন, আমার জীবন আমি কিভাবে উপভোগ করব, তার পূর্ণ স্বাধীনতা আমার আছে। কারও এ ব্যাপারে কিছু বলার থাকতে পারে বলে আমি মনে করি না।

প্রসঙ্গত, উমর আকমল পাকিস্তানের হয়ে ১৬টি টেস্ট, ১২১টি ওয়ানডে আর ৮৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন। 

 

বিএস/

আর্কাইভ