• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

এমবাপ্পের জার্সি বিক্রি বন্ধ করে দিয়েছে পিএসজি

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ০১:৫৮ এএম

এমবাপ্পের জার্সি বিক্রি বন্ধ করে দিয়েছে পিএসজি

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

লিওনেল মেসি চলে যাওয়ায় নেইমার ও কিলিয়ান এমবাপ্পেই এখন পিএসজির সবচেয়ে বড় দুই তারকা। এই তারকাদ্বয়ের জার্সি বিক্রি করে প্রচুর অর্থ আয়ও করেছে ক্লাবটি। কিন্তু সম্প্রতি এমবাপ্পের জার্সি বিক্রি বন্ধ করে দিয়েছে তারা। খবর স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কার।

চুক্তি নবায়ন করা সংক্রান্ত কারণে এমবাপ্পের সঙ্গে বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছে পিএসজির। তাকে বাদ দিয়ে এশিয়া সফরে গিয়েছিল ফরাসি ক্লাবটি। ঝামেলাটা শুরু তখন থেকেই। বারবার ক্লাব ছাড়তে চাওয়া এমবাপ্পেও নাকি এখন মূল দলের সঙ্গে অনুশীলন করছেন না, আলাদাভাবেই কাটছে তার সময়।

এমন অবস্থায় নিজেদের শপ থেকে এমবাপ্পের জার্সি উঠিয়ে নিয়েছে পিএসজি। নতুন করে তার জার্সি আর বিক্রি করছে না।

শুধু তাই না, মঙ্গলবার (৮ আগস্ট) পার্ক দে প্রিন্সেস থেকে এমবাপ্পের পোস্টার সরিয়ে নিয়েছে পিএসজি। পোস্টার সরিয়ে নেয়ার একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ফুটবলের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন সে ছবি টুইট করে করে জানায়, পিএসজি তাদের স্টেডিয়ামের বাইরে থাকা কিলিয়ান এমবাপ্পের পোস্টারটি সরিয়ে নিচ্ছে।

আগামী বছরের জুন পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি এমবাপ্পের। সে চুক্তির মেয়াদ আর বাড়াতে চান না ফরাসি তারকা। চিঠি দিয়ে সেটা জানিয়ে দিয়েছেন ক্লাবকে। এ মৌসুম থেকে তিনি ফ্রি হয়ে পাড়ি দিতে চান নিজের পছন্দের ক্লাব রিয়াল মাদ্রিদে। তাতে রিয়াল এবং এমবাপ্পে দুজনেরই লাভ। কারণ এ মৌসুম থাকলে আনুগত্য বোনাসের পুরো ৮ কোটি ইউরো পাবেন তিনি। অন্যদিকে মুক্ত খেলোয়াড় হয়ে গেলে ফ্রি ট্রান্সফার ফিতেই তাকে দলে ভেড়াবে রিয়াল।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ