• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পিএসজির ফুটবলারের বাড়িতে ডাকাতে করতে গিয়ে আটক

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩, ০৭:০১ পিএম

পিএসজির ফুটবলারের বাড়িতে ডাকাতে করতে গিয়ে আটক

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

কিছুদিন আগেই পিএসজির ইতালিয়ান গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুম্মার বাড়িতে ডাকাতি হয়েছিলো। এবার পিএসজির জার্মান মিডফিল্ডার জুলিয়ান ড্রাক্সলারের বাড়িতে ডাকাতি করতে গিয়ে পুলিশের কাছে আটক হয়েছে ৭ জন দুষ্কৃতকারী। ফ্রান্সের বেশকিছু সংবাদ মাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

পিএসজির জার্মান মিডফিল্ডার জুলিয়ান ড্রাক্সলারের বাসার সামনেই পুলিশের একটি নজরদারি দল বসেছিল। আসলে দুইদিন ধরেই ড্রাক্সলারের বাসার আশেপাশে দুইটি গাড়ি ঘোরাফেরা করছিলো। সন্দেহজনকভাবে ঘোরাফেরা করায় মঙ্গলবার (১৫ আগস্ট) রাতে একটি গাড়ি থামিয়ে দুইজনকে আটক করে পুলিশ। সেখান থেকে একটু দূরে আরেকটি গাড়ি দাঁড়িয়ে ছিল। পুলিশ সেই গাড়ি থেকেও পাঁচজনকে আটক করেছে।

প্রথম গাড়ি থেকে পুলিশ দস্তানা, মুখোশ ও প্লাস্টিকের দড়ি উদ্ধার করে। দ্বিতীয় গাড়ি থেকেই একই জিনিস উদ্ধার করে পুলিশ। সেন্ট ক্লাউড অঞ্চলের পুলিশ ওই সাতজনের মধ্যে ছয় জনকেই চেনে। পুলিশ জানিয়েছেন, খুব শীঘ্রই তাদের আদালতে বিচারের সম্মুখীন করা হবে। আটক হওয়া সাতজনের বয়স ১৭ থেকে ২১ বছরের মধ্যে।

চলতি মৌসুম শুরু আগে জাপানে প্রাক-মৌসুম খেলতে গিয়েছিলো পিএসজি। তার আগের দিন দোন্নারুম্মার বাড়িতে ডাকাতি হয়েছিলো। প্রেমিকা সহ দোন্নারুম্মাকে বেঁধে রেখে এক ভয়াবহ ডাকাতি হয় ইতলিয়ান গোলরক্ষকের বাসায়। সেদিন দোন্নারুম্মার বাড়ি থেকে অনেক মূল্যবান জিনিস নিয়ে যায় ডাকাত দল।

সেই ঘটনার দুই মাসের মাথায়ই আবারও ডাকাতির শিকার হলেন পিএসজির ফুটবলার ড্রাক্সলার। গত মৌসুমে বেনফিকায় ধারে খেলতে গিয়েছিলেন তিনি। সেখানে বেনফিকার হয়ে লিগ শিরোপাও জেতেন জার্মান এই ফুটবলার। ২০১৭ সালে ফরাসি ক্লাবটিতে যোগ দেয়ার পর এখন পর্যন্ত ১৩১টি ম্যাচ খেলেছেন ২৯ বছর বয়সী এই ফুটবলার।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ