• ঢাকা বৃহস্পতিবার
    ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

মিরপুরে অনুশীলন করেছে নিউজিল্যান্ড

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০১:৩৫ এএম

মিরপুরে অনুশীলন করেছে নিউজিল্যান্ড

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে নিউজিল্যান্ড দল এখন ঢাকায়। গত শরিবার রাতে প্রথম দফায় কিউইরা ঢাকায় পা রাখে। এরপর গতকাল সন্ধ্যায় দলের বাকি সদস্যরা বাংলাদেশে এসেছে। আর আজ অনুশীলন করেছে তারা।

সকালে মিরপুর শেরে-ই-বাংলা স্টেডিয়ামে এসে হাজির হয় নিউজিল্যান্ড দল। মাঠে এসেই মিরপুরের একাডেমি মাঠে দীর্ঘক্ষণ করেছেন ব্যাটিং অনুশীলন। কিউই দলের থাকা কোচ শেন জার্গেনসনের কাছে অবশ্য ঢাকা নতুন কিছু না। কেননা একসময় তিনি ছিলেন টাইগারদের কোচ।

কোচিং স্টাফ হিসেবে সঙ্গে এসেছেন নিউজিল্যান্ড দলের প্রধান কোচ লুক রনকি ও ব্যাটিং কোচ ইয়ান বেলও। এদিন মিরপুরে আসার পর নিউজিল্যান্ড দলের প্রথম অনুশীলন সেশনটা হয়েছে অনেকটা স্পিননির্ভর। মিরপুরের চার নেট স্পিনার নিয়ে ব্যাটিং অনুশীলন করেছেন কিউই ব্যাটাররা।

নিউজিল্যান্ড দলের হয়ে অভিষেকের অপেক্ষায় থাকা ডিন ফক্সক্রফগ কিংবা অভিজ্ঞ হেনরি নিকোলস সবাই স্পিনের বিপক্ষে ব্যাটিং অনুশীলন করেছেন লম্ব সময় ধরেই। এছাড়া মাঠে আসা নিউজিল্যান্ড ক্রিকেটারদের মধ্যে বোলিং করেছেন শুধু লেগ স্পিনার ইস সোধি। সবমিলিয়ে পাঁচ ওভারের মতো বল করেছেন তিনি।

বাংলাদেশ দলের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে আগামী ২১ সেপ্টেম্বর। এরপর ২৩ ও ২৬ সেপ্টেম্বর হবে সিরিজের বাকি দুই ম্যাচ। তার আগে মাত্র দুই দিন অনুশীলন করার সুযোগ পাচ্ছে নিউজিল্যান্ড দল। 

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ