• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নিলামের অর্থ পরিববারকে অনেকভাবে সাহায্য করবে: মিচেল

প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩, ০৬:৫৭ পিএম

নিলামের অর্থ পরিববারকে অনেকভাবে সাহায্য করবে: মিচেল

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

আইপিএলে চড়া দামে বিক্রি হয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন নিউজিল্যান্ডের ক্রিকেটার ড্যারিল মিচেল। ১৪ কোটি রুপিতে তাকে দলে ভিড়িয়েছে চেন্নাই সুপার কিংসে। দল পাবেন এ বিষয়ে আত্মবিশ্বাস থাকলেও, এতটা দাম উঠবে তার, তা হয়তো স্বপ্নেও ভাবেননি মিচেল। এই অর্থ তার পরিবারকে অনেকভাবে সাহয্য করবে বলে গণমাধ্যমে নিজের অনুভূতি প্রকাশ করেছেন তিনি। এছাড়া সিএসকেতে মহেন্দ্র সিং ধোনির অধীনে খেলতে পারাটা ক্যারিয়ারের জন্য ইতিবাচক হিসেবে দেখছেন মিচেল।

ওয়ানডে বিশ্বকাপে আলো ছড়িয়েছেন নিউজিল্যান্ডের ব্যাটার ড্যারিল মিচেল। আইসিসি ২০২৩ ক্রিকেট বিশ্বকাপে সেমিফাইনালে উঠেছিল নিউজিল্যান্ড। ভারতের বিপক্ষে সেমিফাইনালে হাড্ডাহাড্ডি লড়াই করেও হেরে যায় তারা। তবে নিউজিল্যান্ডের এই সাফল্যে অবদান রয়েছে মিচেলের। বিশ্বকাপে দুটি সেঞ্চুরি করেছেন তিনি। সেমিফাইনালে ভারতের বিপক্ষে খেলেছেন দুর্দান্ত ইনিংস। তার ইনিংস দেখার পরে অনেকেই বলেছিলেন, আইপিএলে নিশ্চই দল পাবেন এই কিউই ব্যাটার।

আইপিএলে অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস। এবার সেই দলে জায়গা পেয়েছেন মিচেল। সিএসকের হয়ে নিউজিল্যান্ডের অনেক ক্রিকেটার খেলেন, যারা প্রত্যেকেই এবার ওয়ানডে বিশ্বকাপে খেলেছেন। এদের মধ্যে স্যান্টনার, ডেভন কনওয়ে আগে থেকেই খেলছেন চেন্নাই সুপার কিংসের হয়ে। এবার দলে জায়গা পেয়েছেন রাচিন রবীন্দ্রও। পাশাপাশি জায়গা পেয়েছেন মিচেল।

মিচেলকে ১৪ কোটি রুপিতে কিনেছে চেন্নাই সুপার কিংস। শুরুতেই দর হাঁকতে শুরু করে দিল্লি ক্যাপিটালস। তবে শেষে ১৪ কোটি রুপিতে তাকে কিনে শেষ হাসি হাসে মহেন্দ্র সিংহ ধোনির দল। মোটা অংকে চেন্নাইয়ে যোগ দেয়ার পর বেশ আনন্দিত হতে দেখা গেছে মিচেলকে। এই অর্থ তার পরিবারকে অনেকভাবে সাহায্য করবে বলে গণমাধ্যমে নিজের অনুভূতি প্রকাশ করেন তিনি।

মিচেল বলেন, ‘আমার বড় মেয়ের বয়স মাত্র পাঁচ বছর। তবে তাকে বড় করার জন্য এবং আমার পরিবারের উন্নতির জন্য অনেকভাবে এই অর্থ সাহায্য করবে। সত্যি বলতে দিন শেষে আমরা তো আমাদের পরিবারের জন্যই সব কিছু করে থাকি।’

এছাড়া চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অধীনে খেলাটা নিজের ক্যারিয়ারের জন্য ইতিবাচক হিসেবে দেখছেন মিচেল।

তিনি বলেন, ‘প্রথমত আমি সিএসকের সকল সমর্থককে ধন্যবাদ দিতে চাই। এটা একটা অসাধারণ ফ্র্যাঞ্চাইজি। এর অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ। দলের বেশিরভাগ খেলোয়াড় কিউই হওয়াতে আমি খুবই আনন্দিত। এছাড়া মহেন্দ্র সিং ধোনির কাছ থেকে শিখতে আমি মুখিয়ে রয়েছি। এই অভিজ্ঞতা থেকে আমি আমার ক্যারিয়ারে অনেক কিছু শিখতে পারব বলে আশাবাদী।’

আগামী ২৩ মার্চ মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে গুজরাট টাইটান্স এবং চেন্নাই সুপার কিংসের মধ্যেকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে আইপিএলের ১৭তম আসরের।

 

জেকেএস/

আর্কাইভ