• ঢাকা বুধবার
    ২৯ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রোনাল্ডো

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৪, ০৪:৫৮ পিএম

সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রোনাল্ডো

ক্রীড়া ডেস্ক

মুসলিমদের ধর্মীয়  উৎসবে ঈদুল ফিতরের সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও।

ইউরোপে রঙিন ক্যারিয়ার শেষ করে রোনাল্ডো এখন খেলেন সৌদি আরবে। প্রো লিগের দল আল নাসেরের হয়ে দুর্দান্ত ফর্মে আছেন পর্তুগীজ এই তারকা।

আল নাসেরের এই ফুটবলার ঈদ উপলক্ষে নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন। নিজের জোব্বা পরিহিত হাস্যোজ্জ্বল এক ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করে তিনি লিখেছেন, ‘ঈদ মোবারক! বিশেষ এই দিনে সবার জন্য আনন্দ, শান্তি এবং সুখ কামনা করছি।’

এদিকে ঈদের শুভেচ্ছা জানালেও নিষেধাজ্ঞার শঙ্কায় আছেন রোনাল্ডো। সৌদি সুপার কাপের সেমিফাইনালে আল হিলালের কাছে হেরে বিদায় নিতে হয়েছে আল নাসেরকে। সেই ম্যাচেই লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয়েছিল সিআরসেভেনকে। টাচলাইনে বল সংগ্রহ করার সময় প্রতিপক্ষের ফুটবলারকে কনুই দিয়ে ঢুস মেরে ফেলে দিয়েছিলেন তিনি।

এমন আচরণের জন্য সেই ম্যাচে রোনাল্ডোকে লাল কার্ড দেখান রেফারি। তবে রেফারির এমন আচরণ মেনে নিতে পারেননি পর্তুগীজ এই ফুটবলার, এ কারণে তখনই রেফারিকে ঘুষি মারার ভঙ্গি করেন তিনি। এ কারণেই রেফারি তার বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে প্রতিবেদন জমা দিয়েছেন।

রেফারির এমন অভিযোগের কারণে এবার শাস্তি পেতে চলেছেন রোনাল্ডো। সৌদি আরবের বেশ কয়েকটি সংবাদমাধ্যম এবং আন্তর্জাতিক কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, দুই ম্যাচ নিষিদ্ধ হতে পারেন রোনাল্ডো। একই সঙ্গে আর্থিক জরিমানাও গুণতে হবে তাকে। দুই ম্যাচ মাঠের বাইরে থাকার পাশাপাশি ২০ হাজার রিয়াল জরিমানা গুণতে হতে পারে তাকে।

আর্কাইভ