• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

‘টিকটক ভিডিও বানাতে’ গলায় ফাঁস, প্রাণ গেল স্কুলছাত্রের

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৬:৪৮ এএম

‘টিকটক ভিডিও বানাতে’ গলায় ফাঁস, প্রাণ গেল স্কুলছাত্রের

দেশজুড়ে ডেস্ক

ফেনীর ফুলগাজী উপজেলায় টিকটক ভিডিও ধারণের সময় গলায় ফাঁস লেগে পল্লব দেবনাথ (১৮) নামে নবম শ্রেণির এক শিক্ষার্থী মারা গেছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, টিকটক ভিডিও বানাতে গিয়ে গলায় ফাঁস লেগে পল্লব মারা গেছে। তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে মৃত্যুর সময়ের ভিডিও উদ্ধার করা হয়েছে।

পল্লব ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামের মহাদেব বাড়ির কেশব নাথের ছেলে ও মুন্সীরহাট আলী আজম স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র।

ফুলগাজী থানা সূত্র জানায়, শনিবার রাতে পল্লব নিজের কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে প্যান্টের বেল্ট ও গামছা পেঁচিয়ে গলায় ফাঁস নেয়। মরদেহ উদ্ধারের সময় তার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করে পুলিশ। এতে টিকটক অ্যাপের ভিডিওতে তাকে দুবার আত্মহত্যার চেষ্টা করতে দেখা যায়। দুবারই আত্মহত্যার চেষ্টার ভিডিও সে মোবাইল ফোনে ধারণ করে সংরক্ষণ করে। তৃতীয়বারের সময় আবার ভিডিও চালু রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। উদ্ধারকৃত মোবাইলের টিকটক অ্যাপে আত্মহত্যার বিষয়টি দেখা যায় বলে জানিয়েছে পুলিশ।

পল্লবের বাবা কেশব নাথ জানান, শনিবার রাতে তার ছেলে ফুলগাজী বাজার থেকে বাজার করে নিয়ে আসে। এরপর তার রুমের দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষণ দরজা বন্ধ দেখে ডাকাডাকি করলে সে দরজা খোলেনি। পরে জানালা দিয়ে তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর দরজা ভেঙে তাকে নামানো হয়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈন উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোনের টিকটক অ্যাপ থেকে আত্মহত্যার ভিডিও পাওয়া যায়। এতে দেখা যায় দুবার ব্যর্থ হয়ে তৃতীয়বারের চেষ্টায় সে মারা যায়। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

জেইউ

আর্কাইভ