• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

দুর্বৃত্তদের হামলায় পৌর মেয়রসহ গুলিবিদ্ধ ৩

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২২, ০৯:৫৭ পিএম

দুর্বৃত্তদের হামলায় পৌর মেয়রসহ গুলিবিদ্ধ ৩

দেশজুড়ে ডেস্ক

বালু ব্যবসা নিয়ে বিরোধের জেরে দুর্বৃত্তদের হামলায় চট্টগ্রামের মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা রেজাউল করিম খোকনসহ ৩ জন গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার (১৪ অক্টোবর) দুপুর ১২টায় উপজেলার মুহুরী প্রজেক্ট এলাকায় এ ঘটনা ঘটে। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপর আহতরা হলেন— মীরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক অশোক সেন ও স্থানীয় আওয়ামী লীগ নেতা শহীদুল ইসলাম দুখু।

প্রত্যক্ষদর্শী ও মেয়রের স্বজনরা জানান, ব্যবসায়িক কারণে আজ সকালে মেয়র রেজাউল করিম খোকন মুহুরী প্রকল্প এলাকায় যান। সেখানে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোঁড়ে। সে সময় মেয়র গুলিবিদ্ধ হন। তার সঙ্গে থাকা বারইয়ারহাট পৌর আওয়ামী লীগ নেতা অশোক সেন ও ওচমানপুর ইউনিয়ন যুবলীগ নেতা শহীদ খান দুখুকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মস্তাননগর হাসপাতাল) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাহমুদা আক্তার জানান, গুলিবিদ্ধ অবস্থায় দুপুর ১টায় রেজাউল করিম ও অশোক সেন হাসপাতালে আসেন। দুপুর ১২টায়। রেজাউল করিমের শরীরের বাঁ পাশে কোমরের ওপরে একাধিক স্প্লিন্টার ঢুকেছে এবং রক্তচাপ কমে গেছে। অশোক সেন বুকে গুলিবিদ্ধ হয়েছেন এবং বাঁ হাত ভেঙে গেছে। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (মীরসরাই সার্কেল) লাবিব আবদুল্লাহ বলেন, মুহুরী প্রজেক্ট এলাকায় বালু ব্যবসাকে কেন্দ্র রেজাউল করিম, অশোক সেন ও শহীদুল ইসলাম দুখু গুলিবিদ্ধ হয়েছেন। যারা গুলি করেছে তারা ফেনীর সোনাগাজী উপজেলা থেকে এসেছিল। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

জেডআই/এএল

আর্কাইভ