• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে গণপরিবহন বন্ধ থাকায় ভোগান্তিতে দূরপাল্লার যাত্রীরা

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২২, ০৭:৩৫ পিএম

ময়মনসিংহে গণপরিবহন বন্ধ থাকায় ভোগান্তিতে দূরপাল্লার যাত্রীরা

দেশজুড়ে ডেস্ক

ময়মনসিংহে বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে গণপরিবহন বন্ধ থাকায় বিএনপির নেতাকর্মীসহ ভোগান্তিতে পড়েছেন দূরপাল্লার যাত্রীরা। তবে নেতাকর্মীরা পায়ে হেঁটে, ভ্যানগাড়ি ও রিকশায় চড়ে সমাবেশে যোগ দিতে চলেছেন।

শনিবার (১৫ অক্টোবর) বেলা ১১টার দিকে ময়মনসিংহের বিভিন্ন বাসস্ট্যান্ডে গিয়ে দেখা যায়, অভ্যন্তরীণ এবং দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি।

এদিকে, ময়মনসিংহে বিএনপির বিভাগীয় কর্মসূচি উপলক্ষে শুক্রবার রাত থেকেই সমাবেশস্থলে অবস্থান নিয়েছেন নেতাকর্মীরা। সমাবেশে অংশগ্রহণ বাধাগ্রস্ত করা হতে পারে এমন আশঙ্কা থেকে রাতেই নেতাকর্মীরা নগরীর পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে অবস্থান নিতে শুরু করেন।

শনিবার সকালে নগরীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয়া নেতাকর্মীরা অভিযোগ করেন, সমাবেশে আসা বাধাগ্রস্ত করতে গণপরিবহন বন্ধ করে দেয়া হয়েছে। এরপরও তারা বিভিন্নভাবে, অটোরিকশায় করে ও পায়ে হেঁটে সমাবেশে এসেছেন।

এ বিষয়ে জেলা মটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন মন্তা বলেন, ‘আমরা চাই গাড়ি চলুক। কিন্তু চালকরা অগ্নিসন্ত্রাসের কারণে গাড়ি চালাতে অনিহা প্রকাশ করেছেন।’

ময়মনসিংহের পুলিশ সুপার মো. মাছুম আহাম্মদ ভুঁঞা বলেন, ‘নিরাপত্তায় শহরজুড়ে পুলিশ থাকবে। যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।’

এএস/এএল

আর্কাইভ