• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ঠাকুরগাঁওয়ে নছিমন মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২২, ০৬:৫৬ পিএম

ঠাকুরগাঁওয়ে নছিমন মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ বারডালি ইট ভাটার সামনে বাঁশ বোঝাই নসিমন গাড়ি ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত হয়েছেন দুইজন।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে এ উপজেলার কালমেঘ বারঢালি ইট ভাটার সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

এতে ঘটনাস্থলেই মারা যান দুই মোটরসাইকেল আরোহী। নিহতরা হলেন- সদর উপজেলার বরুনাগাঁও এলাকার উসমান আলীর ছেলে সহিদুল ইসলাম (২৫) ও অপর আরেক জন একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. পায়েল (২৩)। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত প্রায় সাড়ে ১১টার দিকে বালিয়াডাঙ্গী থেকে বাড়ির উদ্দেশে একই মোটরসাইকেলে দুইজন ঠাকুরগাঁও যাচ্ছিলেন। এ সময় মোটরসাইকেলটি বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ বারঢালি ইট ভাটার সামনে পৌঁছলে অপর দিক থেকে আসা একটি বাঁশ বোঝাই নসিমনের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দুইজন মারা যান।

বিষয়টি নিশ্চিত করে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার প্রদীপ চন্দ্র সরকার বলেন, ‘আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে রাস্তা থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, ‘দুর্ঘটানায় দুইজনের মৃত্যুর খবর শুনেছি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।’

 

এএল/

আর্কাইভ