• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

শ্রীমঙ্গলে বিজয় দিবস উপলক্ষে প্রেস ক্লাবে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২২, ০৮:০১ পিএম

শ্রীমঙ্গলে বিজয় দিবস উপলক্ষে প্রেস ক্লাবে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

মৌলভীবাজার প্রতিনিধি

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৮ ডিসেম্বর) রাতে প্রেসক্লাব প্রাঙ্গণে প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমাম হোসেন সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন, ব্রিটিশ কাউন্সিলর সাহানিয়া চৌধুরী জেরিন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার, সাবেক সিলেট বিভাগের স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মো. কামাল হোসেন, বিশিষ্ট সমাজসেবক ও ব্রিটিশ নাগরিক লিটন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবু ইদ্রিস মোহাম্মদ লেদু, গ্র্যান্ড সেলিম রিসোর্ট এর স্বত্বাধিকারী সেলিম আহমদ।
আলোচনা সভা ও পুরস্কার বিতরণ শেষে প্রেসক্লাব আয়োজিত প্রাণবন্ত এই অনুষ্ঠানে নৈশভোজে অংশ নেন সবাই। অতিথিরা ছাড়াও অনুষ্ঠানে প্রেস ক্লাবের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ সাংবাদিক ও সাংবাদিকদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।




সজিব/এএল

আর্কাইভ