• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ছাত্রলীগ সভাপতির বাড়িতে প্রেমিকার অনশন

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩, ০৩:২০ এএম

ছাত্রলীগ সভাপতির বাড়িতে প্রেমিকার অনশন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

শরীয়তপুরের জাজিরায় বিকে নগর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতির বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছেন তার প্রেমিকা। 

শুক্রবার সকাল ১০টার সময় জাজিরার বিকে নগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কিনাউল্লা মাদবর কান্দি গ্রামে এ ঘটেছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, বিকে নগর কিনাউল্লাহ মাদবর কান্দি গ্রামের আলতাফ মাদবরের অনার্স পড়ুয়া ছেলে বিকে নগর বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের (মহসিন মাদবর-রাশেদ উজ্জামান) প্যানেলের সভাপতি সুমন মাদবরের (২৫) বাড়িতে অনশন করছেন তার প্রেমিকা।

একই কলেজে পড়ার সুবাদে ওই তরুণীর সঙ্গে সুমনের প্রায় ৩ বছরের প্রেমের সম্পর্ক রয়েছে। বিয়ে করতে অস্বীকৃতি জানালে তিনি সুমনের বাড়িতে এসে অনশনে বসেন।

এ সময় সুমন পালিয়ে গেলেও তার পরিবারের লোকজন ছিলেন বাড়িতে। তবে সংবাদকর্মীদের সঙ্গে কোনো কথা বলতে রাজি হননি তারা। এমনকি তাদের ঘরের মধ্যে ওই তরুণীকে আটকে রেখে সংবাদকর্মীদের কথা বলতে দেওয়া হয়নি এবং ঘরে কাউকে প্রবেশ করতেও দেয়নি সুমনের পরিবারের লোকজন।

স্থানীয় রাজ্জাক মাতবর বলেন, আমরা মেয়ের অভিভাবকদের সঙ্গে কথা বলে তাদেরকে আসতে বলেছি। আসলে কথাবার্তা বলে তাদের বিয়ের ব্যবস্থা করবে বলেও জানান তিনি।

বিকে নগর বঙ্গবন্ধু কলেজের প্রিন্সিপাল আলমগীর হোসাইনকে বিষয়টি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান। 

বিকে নগর ইউনিয়নের চেয়ারম্যান এসকান্দার আলী ভুইয়া বলেন, আমি খবরটি শুনেছি এবং স্থানীয়দের অনেকেই আমাকে ফোন দিয়েছিল। আমি জরুরি প্রয়োজনে ঢাকায় থাকায় রাজ্জাক মাতবরসহ স্থানীয়দের বিষয়টি দেখার জন্য বলেছি।

জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুল হাসান সোহেল বলেন, আমরা খবরটি পেয়েছি এবং বিষয়টি সম্পর্কে খোঁজখবর নেওয়া হচ্ছে। স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে চেয়ারম্যানের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর্কাইভ