• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

পোলাও মজা না হওয়ায় ছেলের হাতে বাবা নিহত, আহত মা

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩, ০১:২৭ এএম

পোলাও মজা না হওয়ায় ছেলের হাতে বাবা নিহত, আহত মা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

নরসিংদীর বেলাবতে মানসিক ভারসাম্যহীন ছেলের লাঠির আঘাতেএক বাবার মৃত্যু হয়েছে। নিহত ব্যাক্তির নাম অছিমউদ্দিন (৮২)। এ সময় আলফেজ ফেসানি নামে ওই ছেলের লাঠির আঘাতে তার মা রহিমা বেগমও আহত হন।রোববার (৮ জানুয়ারি) রাত সাড়ে ১২টায় উপজেলার সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এসময় পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত ছেলেকে আটক করেছে। পুলিশ ও মৃতের স্বজনরা জানান, আলফেজ ফেসানী দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন। বর্তমানে তার চিকিৎসা চলছে। রোববার রাতে বাড়ির পাশে তালুকদার বাড়িতে ওয়াজ হচ্ছিল। এ কারণে বাড়িতে তেমন কেউ ছিল না। রাত সোয়া ১২টার দিকে সে বাবা ও মায়ের সঙ্গে ঘরে পোলাও খেতে বসে। এ সময় পোলাও মজা হয়নি এমন কথা বলে আলফেজ ফেসানি প্রথমে তার মাকে লাঠি দিয়ে মারধর করে। পরে তার বাবা প্রতিবাদ করলে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে সে। এতে ঘটনাস্থলেই তার বাবার মৃত্যু হয়।

পরবর্তীতে এ ঘটনায় বেলাব থানায় মৃতের মেয়ে তাপসী আক্তার বাদী হয়ে ভাই আলফেজ ফেসানিকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। বেলাব থানার পরিদর্শক (তদন্ত) মো. ফরিদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আর ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে।

আর্কাইভ