• ঢাকা শুক্রবার
    ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

মৌলভীবাজারে মন্দিরের চুরি হওয়া মালামাল উদ্ধার, আটক ২

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩, ১০:৩৬ পিএম

মৌলভীবাজারে মন্দিরের চুরি হওয়া মালামাল উদ্ধার, আটক ২

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার মন্দিরে চুরি হওয়া মালামালসহ একজনকে আটক করেছে পুলিশ। এ ছাড়াও জেলার কমলগঞ্জ থানা পুলিশের অভিযানে গাঁজাসহ এক মাদক কারবারি গ্রেফতার হয়েছে। 

সোমবার (১৬ জানুয়ারি) রাতে বড়লেখার গ্রামতলা এলাকায় স্থানীয়দের সহায়তায় পুলিশ অভিযান চালিয়ে রনি মিয়া নামের এক যুবককে গ্রেফতার করে। এ সময় আটককৃত রনি মিয়ার বসতঘরে তল্লাশি চালিয়ে মন্দির থেকে চুরি হওয়া মালামাল ও তালা ভাঙার সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। পুলিশ ও স্থানীয়রা সূত্র জানায়, আটককৃত রনি মিয়া গ্রামতলা কালী মন্দিরের পাশেই ভাড়া বাসায় বসবাস করে আসছিল। তার মূল বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায়। 

বড়লেখা থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, গত ৮ জানুয়ারি দিবাগত রাতে গ্রামতলা গ্রামের শ্রী শ্রী কালিবাড়ি মন্দির এবং মন্দিরের অফিস কক্ষের দরজা ভেঙে মন্দিরের মালামাল চুরি হয়। এরপর থেকে পুলিশ মন্দিরের মালামাল উদ্ধার ও এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ মাঠে কাজ শুরু করে। পরে স্থানীয়দের সহায়তায় মালামাল উদ্ধার ও রনি মিয়া নামের একজনকে গ্রেফতার করা হয়। 

এ ঘটনায় মঙ্গলবার সকালে বড়লেখা থানায় একটি মামলা দায়েরের পর আটককৃত আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ওপরদিকে, জেলার কমলগঞ্জ থানার এসআই হারুন অর রশীদ চৌধুরীর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার আলিনগর চা বাগানের গুল্লিমারা টিলকি টিলা থেকে মাদক কারবারি মনুলাল বৈদ্য (৫০)কে আটক করেন। 

এ সময় আটকৃতের হেফাজত থেকে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। আটকৃতের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আনইনে মামলা দায়ের করে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

 

এএল/

আর্কাইভ