• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সাবেক ছাত্রনেতা ও কৃষক লীগ নেতার বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ!

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩, ০৬:০৬ পিএম

সাবেক ছাত্রনেতা ও কৃষক লীগ নেতার বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ!

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার লালমাই উপজেলার সাবেক ছাত্রনেতা আরিফুর রহমান আরিফ ও পেরুল দক্ষিণ ইউনিয়ন কৃষক লীগের সভাপতি দেলোয়ার হোসেন দুলালের বিরুদ্ধে চুরিসহ ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।
গত ৯ ফেব্রুয়ারি ফয়েজগঞ্জ-গজারিয়া সড়কে আমেরিকা প্রবাসী মিজানুর রহমানের গতিরোধ করে নগদ টাকাসহ ডেবিট ও ক্রেডিট কার্ড নিয়ে যায়।
এ ব্যাপারে প্রবাসী মিজানুর রহমান সাবেক ছাত্রনেতা আরিফুর রহমান আরিফ ও পেরুল দক্ষিণ ইউনিয়ন কৃষক লীগের সভাপতি দেলোয়ার হোসেন দুলালের বিরুদ্ধে লালমাই থানায় ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেন।
ঘটনাস্থলে গিয়ে জানা যায়, দীর্ঘদিন ধরে আরিফ ও দুলালসহ একটি চক্র দলীয় রাজনীতির পদ ব্যবহার করে নিয়মিত চুরি, ডাকাতি ও ছিনতাইসহ মাদক চোরাচালানের ব্যবসা করে আসছে।
শুধু তাই নয় নির্ভর যোগ্য সূত্রে জানা যায়, একটা সংঘবদ্ধ চক্র প্রায়ই লোকদেরকে নিয়ে পেরুল পাম্পের কাছে নিয়ে সব হাতিয়ে নেওয়ার পর নির্যাতন করে থাকে।
দেলোয়ার হোসেন দুলালের অতীতের ইতিহাস পর্যালোচনা করে জানা যায়, একটা সময় লুঙ্গি পরে গরু চরাতো। তারপর রঙ মিস্ত্রির কাজসহ দিনমজুর কাজ করতো। তারপর হঠাৎ করে ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের ইউনিয়ন সভাপতি বনে যান।
ফয়েজগঞ্জ মাদ্রাসার পাশে একটি মুদি দোকান দিয়ে এই ব্যবসার আড়ালে মাদকের বড় চালান পরিবহন করে থাকে বলে বিশ্বস্ত সূত্রে জানা যায়।
আরিফুল ইসলাম আরিফ এক সময় জামাত শিবিরের রাজনীতি করলেও পরবর্তীতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক দায়িত্ব পেয়ে আরও বেপরোয়া হয়ে যায়।
হঠাৎ করে নতুন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল্লাহ রুবাইয়ের সঙ্গে সম্পর্ক গড়ে উঠে এবং এমনকি বিচার সালিশ সিদ্ধান্ত দিতেও চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফের সহায়তা নেন।
আরিফুল ইসলাম আরিফের কাছে এ বিষয় জানতে চাইলে কিছু জানেন না বলে ফোন কেটে দেন।


এ বিষয় লালমাই  থানার ওসি হানিফ সরকার কাছে জানতে চাইলে বলেন, অভিযোগ তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

এনএমএম/

 

আর্কাইভ