• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নোয়াখালীতে ঈদ উপহার বিতরণ ৩০ হাজার মানুষের মাঝে

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৩, ০১:৩৩ এএম

নোয়াখালীতে ঈদ উপহার বিতরণ ৩০ হাজার মানুষের মাঝে

ছবি: সংগৃহীত

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলায় প্রায় ৩০ হাজার অসহায় মানুষের মাঝে ঈদ উপহার শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) ‘রহমত উল্যা আজিজা ফাউন্ডেশন’ এর উদ্যোগে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ উপহার বিতরণ করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম।

বৃহস্পতিবার সকালে চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের নয়নপুর বাজার ঈদ উপহার বিতরণের কার্যক্রমের উদ্বোধন করা হয়। পরবর্তীতে একই ইউনিয়নের দেলিয়াই বাজার, খিলপাড়া ইউনিয়ন পরিষদ, রামনারায়নপুর ইউনিয়ন এবং সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়ন পরিষদ কার্যালয়, মুহুরীগঞ্জ উচ্চ বিদ্যালয়সহ বেশ কয়েকটি স্থানে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় জাহাঙ্গীর আলম বলেন, গরিব, অসহায় মানুষ নতুন জামা পরে হাসিমুখে ঈদ উদযাপন করবে এটাই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাওয়া। তাই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ উপহার সামগ্রী সবার কাছে পৌঁছে দেওয়া হচ্ছে। প্রধানমন্ত্রীর সহায়তায় আমি এ এলাকায় উন্নয়নের কাজ করে যাচ্ছি। সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য কাজ করে যাবেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, চাটখিল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্যা পাটোয়ারীসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

 

জেকেএস/
 

আর্কাইভ