• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

রোজার দিনে মাদক সেবনে বাধা দেওয়ায় বখাটে যুবকদের কাণ্ড

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ১২:৫৩ এএম

রোজার দিনে মাদক সেবনে বাধা দেওয়ায় বখাটে যুবকদের কাণ্ড

ছবি: সংগৃহীত

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর পৌর শহরের থানতলী এলাকায় মাদক সেবনে বাধা দেওয়ায় নারীসহ প্রায় ১৫ জনকে কুপিয়ে জখম করেছে পাড়ার বখাটে কয়েক যুবক।

শনিবার (৮ এপ্রিল) মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যায় ওই এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, রফিক হাওলাদারের ছেলে জাবেদ হাওলাদার (২২), আলমগির হাওলাদের ছেলে মাহবুব (৩৫), মোশাররফ হোসেনের ছেলে শাহাজউদদীন (২৭), কাজী শিপনের ছেলে সিফাত (৩০), রহিম হোসেনের ছেলে বকুল (৫০), হাবিবুর রহমানের স্ত্রী সালেহা (৫০), ফিরোজ বেপারীর মেয়ে নাদিয়া (১৮), আকতার খানের ছেলে রিয়াদ খান (২৮), জাহাঙ্গীর খানের ছেলে রনি খান (২৩), আখতার খানের স্ত্রী রেবা খান (৫০)। বাকিদের পরিচয় জানা যায়নি।

ভুক্তভোগীরা জানান, শুক্রবার ওই এলাকার ৭ নম্বর ওয়ার্ডের একটি বাড়ির পাশে বসে মাদক সেবন করছিলেন কয়েকজন বখাটে যুবক ও কিশোর। পরে সালেহা বেগম নামের এক নারী তাদেরকে রোজার দিনে এসব না করে ওখান থেকে সরে যেতে বলেন। অন্যস্থানে গিয়ে মাদকসেবন করতে বলায় তারা ক্ষুব্ধ হয়ে তাকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যান। তারা কিছুক্ষণ পরে দেশীয় অস্ত্র এবং লাঠি নিয়ে ওই বাড়িতে হামলা করেন। এ সময় উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় উভয়পক্ষের প্রায় ১৫ জন আহত হন।

আহতরা জানান, ‘মাদক সেবনে বাধা দেওয়ার কারণে এসব বখাটে ছেলেরা আমাদের ওপর হামলা চালিয়েছে।’

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, শুক্রবার সন্ধ্যায় খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হাসপাতালে গিয়ে আহত ব্যক্তির সঙ্গে কথা বলা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

জেকেএস/

আর্কাইভ