• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

মা-বাবার সঙ্গে রাগারাগি করে ধ্রুবর আত্মহত্যা

প্রকাশিত: মে ১৫, ২০২৩, ০৮:০১ পিএম

মা-বাবার সঙ্গে রাগারাগি করে ধ্রুবর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর সবুজবাগ পূর্ব রাজারবাগ এলাকার একটি বাসায় ধ্রুব সরকার নামে এক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

আজ সোমবার (১৫ মে) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার উত্তর কায়েতপাড়ার জয় গোপাল সরকারের ছেলে ধ্রুব সরকার (১৯)। পরিবারের সঙ্গে পূর্ব রাজারবাগ ১২/ডি নম্বর বাড়িতে থাকতেন।

সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) সবুজার আলী জানান, রোববার (১৪ মে) রাত ১১টার দিকে বাবা-মায়ের সঙ্গে রাগারাগি পর অভিমান করে ফ্যানের সঙ্গে গামছা দিয়ে ফাঁস দেয় ধ্রুব। স্বজনরা  দেখতে পেয়ে তাকে মুগদা জেনারেল হাসপাতাল নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে মধ্যরাতে তার মরদেহ উদ্ধার করা হয়। 

এদিকে মৃত ধ্রুব সরকারের মামা উত্তম সরকার রনি জানান, দুই ভাইয়ের মধ্যে বড় ছিল ধ্রুব। সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজের প্রথম বর্ষে ভর্তি হয়েছিল ধ্রুব। তবে পড়ালেখায় তার তেমন মনোযোগ ছিল না। এ জন্য তাকে প্রবাসে পাঠানোর পরিকল্পনা করছিল পরিবার। তবে সে কিছুতেই রাজি হচ্ছিল না। এসব বিষয়ে মা-বাবার সঙ্গে রাগারাগি হয় তার। রাতের খাবার খেয়ে একপর্যায়ে অভিমান করে রুমের দরজা বন্ধ করে শুয়ে পড়ে।


কিছুক্ষণ পর জানালা দিয়ে তার মা দেখেন, ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে ফাঁস লাগিয়ে ঝুলছে। তখন তার চিৎকারে স্বজনরা জড়ো হয়ে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা থেকে তাকে নামিয়ে মুগদা হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।


এডিএস/

আর্কাইভ