• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

পর্নোগ্রাফি মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ১১, ২০২৩, ০২:২৯ এএম

পর্নোগ্রাফি মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

বরিশাল ব্যুরো

বরিশালের আগৈলঝাড়ায় পর্নোগ্রাফি মামলায় কাজী শাহাদাৎ হোসেন নামের এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৯ জুলাই) তাকে গ্রেপ্তার করা হয়। পরে সোমবার তাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার কাজী শাহাদাৎ হোসেন আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

আগৈলঝাড়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের ভালুকশী গ্রামে এক গৃহবধূ ৩ জুলাই পুকুরে গোসল করতে যান। এ সময় একই বাড়ির কাজী আজাদের ছেলে গৃহবধূর চাচাতো ভাই কাজী ফিরোজ গোপনে তার গোসল করার ভিডিও ধারণ করে মেসেঞ্জারে ভিডিও পাঠায় এবং রাতে তার সাথে দেখা করতে বলেন। দেখা না করলে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন। গৃহবধূ ফিরোজের কথায় রাজি না হলে তার কাছে ২ লাখ টাকা দাবি করেন।

বিষয়টি ওই গৃহবধূ তার স্বামী ও পরিবারের লোকজনকে জানালে, পরিবারের লোকজন ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী শাহাদাৎ ও স্থানীয় কাজী তুষারের কাছে জানালে তারা ফিরোজের ধারণ করা ভিডিওটি গোপন করার চেষ্টা করেন।

স্থানীয়ভাবে বিচার না পেয়ে ওই গৃহবধূ বাদী হয়ে আগৈলঝাড়া থানায় পর্নোগ্রাফি আইনে তিনজনের নামে মামলা দায়ের করেন। মামলার ২ নম্বর আসামি আওয়ামী লীগ নেতা কাজী শাহাদাৎকে নিজ এলাকা থেকে রোববার রাতে এসআই আলী হোসেন গ্রেপ্তার করেন।

মামলায় প্রধান আসামি কাজী ফিরোজকে আগেই গ্রেপ্তার করা হয়েছে।

 

জেকেএস/

আর্কাইভ