• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বিছানায় রক্তের ছোপ! রাজের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পর পরীমনি বললেন….

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩, ০৯:২৫ পিএম

বিছানায় রক্তের ছোপ! রাজের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পর পরীমনি বললেন….

বিনোদন ডেস্ক

বিছানায় রক্তের ছোপ, কোল বালিশেও রক্তের দাগ! এমনই দুটি ছবি নতুন বছরে পোস্ট করলেন পরীমনি। শরীফুল রাজের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পরদিনই ঢালিউড নায়িকার এমন পোস্ট ঘিরে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়। নিজের ব্যক্তিগত ফেসবুকের দেওয়ালে এই ছবি পোস্ট করে পরীমনি লিখেছেন- ‘হ্যাপি নিউ ইয়ার। সংবাদ সম্মেলন, লোডিং....’। এই ভাইরাল ছবি দেখে সবার মনে প্রশ্ন, কী হয়েছে পরীমনি? কেন সংবাদ সম্মেলন করতে চাইছেন এই তারকা।

শুক্রবার মধ্যরাতে ফেসবুক পোস্টে পরীমনি জানিয়েছিলেন, রাজকে নিজের জীবন থেকে ‘ছুটি’ দিয়েছেন তিনি। সঙ্গে আরও লেখেন- ‘অসুস্থ সম্পর্ক থেকে নিজেকে মুক্ত করলাম’। এমন কথা বলার পর রক্তমাখা ছবি দেখিয়ে ঠিক কী বোঝাতে চাইলেন নায়িকা? প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সবার মনেই।

রাজের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে সেদেশের এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, ‘বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। তার আচার-আচরণ একসঙ্গে থাকার পরিস্থিতি নাই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম’।

পরীমনি আরও জানান এখনও পর্যন্ত আইনি বিচ্ছেদ হয়নি দুজনের। তবে খুব শীঘ্রই বিচ্ছেদ চেয়ে শরীফুল রাজকে চিঠি পাঠাবেন তিনি। এখনও পর্যন্ত গোটা বিষয় নিয়ে মুখ খোলেননি পরীমনির স্বামী।

গত শুক্রবার মধ্যরাতে ফেসবুকে পরীমনি লেখেন, ‘আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

গত নভেম্বর মাসে নবদম্পতি পরীমনি ও রাজের সম্পর্কের তিক্ততা প্রথম প্রকাশ্যে আসে। স্বামী শরীফুল বিদ্যা সিনহা মিমের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন এমন অভিযোগ এনেছিলেন পরীমনি। দিন কয়েকের মধ্যে স্বামীর সঙ্গে ফের মিটমাট হয়ে যায় পরীমনির। তবে বছরের শেষদিনই সম্পর্কে ইতি টানলেন অভিনেত্রী।

চলতি বছর জানুয়ারিতে পরীমনি অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেন, পাশাপাশি একই দিনে জানান ২০২১ সালের অক্টোবর মাসেই ‘গুনিন’ ছবির শ্যুটিং সেটে অভিনেতা শরীফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছেন তিনি। একেই সঙ্গে পরীমনির বিয়ে এবং সন্তানসম্ভবা হওয়ার খবর আগুনের মতো ছড়িয়ে পড়েছিল।

গত ১০ই অগস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে ফুটফুটে পুত্রসন্তান, শাহেম মুহাম্মদ রাজ্য। চলতি মাসেই ধুমধাম করে ছেলের চার মাসের জন্মদিন উদযাপন করেছিলেন পরীমনি-রাজ। কিন্তু এর মাঝে হলটা কী?

পরীমনির পোস্ট করা ছবি দেখে সবার মনে প্রশ্ন, স্বামী রাজের সঙ্গে কি কোনও ঝামেলায় জড়িয়েছেন পরীমনি? সব প্রশ্নের উত্তর বোধহয় মিলবে পরীমনির সাংবাদিক সম্মেলনেই!

আর্কাইভ