• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

হুমকির মুখে শরিফুল রাজ

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩, ০৮:৩৪ পিএম

হুমকির মুখে  শরিফুল রাজ

বিনোদন প্রতিবেদক, ঢাকা

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি পরীমণি-শরিফুল রাজের বিচ্ছেদের বিষয়টি এখন ‘টক অব দ্য টাউন’ এ পরিণত হয়েছে। এক বছরের সম্পর্কে প্রেম, বিয়ে সন্তান এবং বিচ্ছেদও দেখে ফেলেছেন তারা। বাকি আছে শুধু আনুষ্ঠানিকতা। এত দিন নিজেদের মধ্যকার সম্পর্ক রাজ নীরব ভূমিকায় থাকলেও নিয়ে জনসম্মুখে কথা বলেছেন পরীমণি। সবশেষ পরীমণির অভিযোগ ও ঘর ছেড়ে যাওয়ার ঘোষণার পর রাজ ভাঙলেন নীরবতা।

রাজ সম্প্রতি এ বিষয়ে বলেন, মাই বেডরুম ইজ প্রাইভেট, ভেরি প্রাইভেট। নট ফর পাবলিক। বাট আমার বেডরুম নিয়ে সবাই মজা নিচ্ছে এখন। পরী এখন যা করছে বা তার যা মন চায় করুক। তবে এটুকু স্পষ্ট করি, আমি কোনো ভুল করিনি।

মঙ্গলবার (৩ জানুয়ারি) ভোর ৪টা ৪৮ মিনিটের দিকে রাজ তার ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে লিখেছেন, হ্যালো গডফাদারস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লাইভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স। রাজের পোস্ট দেখে অনেকে ধারণা করছেন তিনি হয়তো হুমকি পেয়েছেন তার জবাবেই এসব কথা লিখেছেন। এবং সেই উড়ো হুমকিদাতাদের সরাসরি দেখেও নিতে চান রাজ। তার এমন পোস্ট ঘিরে নেটিজেনদের মধ্যে চলছে ব্যাপক আলোচনা। অনেকে রাজকে মাথা ঠাণ্ডা রাখার কথা বলেছেন। অনেকে আবার এসব পাত্তা না দেয়ার অনুরোধও করেছেন।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।

 

 

এনএমএম/এএল

আর্কাইভ