• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মুক্তি পেয়েই অনলাইনে ফাঁস ‘পাঠান’

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩, ১১:৩০ পিএম

মুক্তি পেয়েই অনলাইনে ফাঁস ‘পাঠান’

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্ক

সব বাধা-বিপত্তি পার হয়ে অবশেষে বুধবার (২৫ জানুয়ারি) মুক্তি পেল ‘পাঠান’। শীত-সকালে কুয়াশা মেখে ভোর ৬টায় হলগুলোতে ভিড় জমাচ্ছেন শাহরুখ ভক্তরা। উদ্দেশ্য ‍‍`পাঠান‍‍` সিনেমা।
Pathaan | shah rukh khan, deepika padukone starrer pathaan leaked online  dgtl - Anandabazar
তবে শোনা যাচ্ছে বিগ বাজেটের এ সিনেমা নাকি অনলাইনে ফাঁস হয়ে গেছে। হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় টরেন্টও আপলোড হয়ে গেছে। তা-ও এইচডি কোয়ালিটিতে। করা যাচ্ছে ডাউনলোডও। তামিল রকার্স, ফিল্মিজিলা, ফিম্লিমিফোরওয়াপ, পাগলওয়ার্ল্ড ও ভেগামুভিতে ফাঁস হয়েছে ‘পাঠান’।

এ পরিস্থিতিতে সিনেমা সংশ্লিষ্টরা সবাইকে অনুরোধ করেছেন হলে গিয়ে দেখতে। যশরাজের পক্ষ থেকে টুইট করে বলা হয়েছে, “বড় অ্যাকশনের জন্য সবাই প্রস্তুত তো? রেকর্ড করা ভিডিও দেখা থেকে বিরত থাকুন, প্লিজ়। অনলাইনে তা শেয়ার করা এবং স্পয়েলার দেয়া থেকে বিরত থাকুন। সিনেমা হলে গিয়েই ‘পাঠান’-এর আনন্দ উপভোগ করুন।”

অশ্লীলতার অভিযোগে ‍‍`পাঠান‍‍` বয়কটের ডাক!

চেষ্টা চালাচ্ছেন স্বয়ং শাহরুখ খান। অনলাইনে ফাঁস হওয়ার খবর সামনে এলেও সকাল থেকেই দর্শকদের ভিড় দেখা গেছে হলগুলোতে। বুধবার সারা দিন বলিউড সিনেমার ইতিহাসে যে বিশেষ অধ্যায় হয়ে রয়ে যাবে তার নজির মিলেছে কলকাতার হলগুলোতে। চলতি সপ্তাহে শাহরুখের সিনেমা বক্স অফিসে আর কী কী নজির গড়ে, সে দিকে নজর থাকবে। শাহরুখ ছাড়াও সিনেমায় দেখা যাবে দীপিকা, জন আব্রাহামকে।

 

সাজেদ/

আর্কাইভ