• ঢাকা সোমবার
    ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

গ্র্যামি জোটেনি বিটিএসের, ভক্তদের তীব্র ক্ষোভ

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৩, ০১:৪১ এএম

গ্র্যামি জোটেনি বিটিএসের, ভক্তদের তীব্র ক্ষোভ

বিনোদন ডেস্ক

বর্তমান বিশ্বের অন্যতম জনপ্রিয় একটি ব্যান্ড দল কোরিয়ান ‘বিটিএস’। বিশ্বজুড়ে ভক্ত-অনুরাগী রয়েছে দলটির। বিশ্বের বিভিন্ন মর্যাদাপূর্ণ পুরস্কারে ভূষিত হবার গৌরবও অর্জন করেছে বিটিএস। তবে একটি পুরস্কার যেন অধরাই রয়ে যাচ্ছে বিটিএসের জন্য। বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ সঙ্গীত পুরস্কার গ্র্যামি। পরপর তিনবার গ্র্যামির মনোনয় পেয়েও পুরস্কার হাতে না আসায় হতাশ বিটিএস!

এদিকে তৃতীয়বারের মতো মর্যাদাপূর্ণ পুরষ্কার মিস করার পরে বিটিএস ভক্তরা গ্র্যামি অ্যাওয়ার্ডের নিন্দা করেছেন৷বিটিএস দলও গ্র্যামি অনুষ্ঠানে যোগ দেয়নি।

একাধিক মনোনয়ন সত্ত্বেও বিটিএস এ বছরও গ্র্যামির দৌড় থেকে ছিটকে পড়ে। এ নিয়ে তৃতীয়বার গ্রুপটি গ্র্যামিতে হেরেছে। আরএম, জিন, সুগা, জে হোপ জিমিন ও ভি এর মতো তারকা সমৃদ্ধ দলটি এবার গ্র্যামিতেও অনুপস্থিত ছিল। গত তিন বছর ধরে গ্র্যামির মঞ্চে পারফরম্যান্স দিয়ে ভক্তদের উচ্ছ্বসিত করেছে দলটি। এ বছর ‘গ্র্যামি ২০২৩’-এর জন্য বিটিএস তাদের হিট ট্র্যাক ‘ডায়নামাইট’, ‘বাটার’ এবং কোল্ড প্লে’র সাথে যৌথ ‘মাই ইউনিভার্স’-এর জন্য মনোনীত হয়েছে। এছাড়াও সেরা মিউজিক ভিডিও ক্যাটাগরিতে জে হোপের একক গান মনোনয়নের তালিকায় জায়গা করে নিয়েছে।

আর্কাইভ